Home > বিনোদন > ‘নিয়তি’ই বদলাতে পারে আরিফিন শুভর নিয়তি

‘নিয়তি’ই বদলাতে পারে আরিফিন শুভর নিয়তি


​শুক্রবার দেশের ১০৫টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে আরিফিন শুভ অভিনীত এবং জাকির হোসেন রাজু পরিচালিত সিনেমা ‘নিয়তি’। ‘জাজ মাল্টিমিডিয়া’প্রযোজিত এবং এই প্রযোজনা সংস্থারই কর্ণধার আব্দুল আজিজের গল্প নিয়ে নির্মিত ‘নিয়তি’ সিনেমা এর আগে গত ১০ জুন পশ্চিমবঙ্গে মুক্তি পেলেও বাংলাদেশে মুক্তি পাচ্ছে প্রথম। আর নিজের সিনেমা মুক্তির কারণেই আরিফিন শুভ গত ১০দিন টানা ছুটি কাটিয়েছেন। দশদিনে তিনি দেশের প্রায় প্রত্যেকটি টিভি চ্যানেলে, রেডিও চ্যানেলে উপস্থিত হয়ে ‘নিয়তি’দর্শকের কেন দেখা উচিত এই প্রসঙ্গসহ আরো নানান বিষয়ে যেমন কথা বলেছেন ঠিক তেমনি বিভিন্ন জাতীয় দৈনিক এবং অনলাইন পোর্টালেও গিয়ে উপস্থিত হয়েছেন।

‘নিয়তি’ কেন দর্শকের দেখা উচিৎ প্রশ্নের জবাবে শুভ বলেন, ‘এটা আমি অবগত যে এখন যে সকল সিনেমা হচ্ছে তার গল্প কী তা আমি জানি। এতোটুকু বলতে পারি আমাদের নিয়তির গল্প আলাদা, একটু অন্যরকম। প্রথমত : একটি অন্যরকম গল্পের কারণে সিনেমাটি দেখা উচিত। দ্বিতীয়ত : জাকির হোসেন রাজু স্যার একজন গুণী নির্মাতা, তার কারণেও সিনেমাটি দেখা উচিৎ। তৃতীয়ত : আমরা যারা সিনেমাতে অভিনয় করেছি চেষ্টা করেছি আমাদের সর্বোচ্চটুকু দিয়ে অভিনয় করতে, সে কারণেও সিনেমাটি দেখা উচিৎ। আমার বিশ্বাস যারা সিনেমাটি দেখবেন তারা সন্তুষ্ট হবেন।’ ‘নিয়তি’ই দর্শকের কাছে আরিফিন শুভকে আরো গ্রহণযোগ্য করে তুলতে পারে এমনটাও বিশ্বাস করেন তিনি নিজেও।

তিনি জানান, শুক্রবার রাজধানীর কয়েকটি হলে তিনি দর্শকের সঙ্গে সিনেমাটি উপভোগ করবেন। আর রাতের ফ্লাইটেই তিনি উড়াল দিচ্ছেন ব্যাংকক। সেখানে টানা তিনদিন জাকির হোসেন রাজুর ‘প্রেমী ও প্রেমী’সিনেমার গানের শুটিং শেষে আবার দেশে ফিরে ‘নিয়তি’র মাঠে নামবেন। তারপর আবার ‘প্রেমী ও প্রেমী’র শুটিং শেষ করতে ভারত যাবেন। আর এরপর কিছুদিন বিরতি শেষে আবারো তিনি জাকির হোসেন রাজুরই নির্দেশনায় ‘ভালো থেকো’সিনেমার কাজ।

জাকির হোসেন রাজু বলেন, ‘শুভ অসাধারণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস তার অভিনয়ে মুগ্ধ হবেন দর্শক।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ