Home > বিনোদন > শাহরুখে মজেছেন দীপিকা!

শাহরুখে মজেছেন দীপিকা!

বিনোদনডেক্স, জনতারবাণী: বলিউড অভিনেত্রী দীপিকা পাড়–কোন এখন মজেছেন শাহরুখে! তিনি জানালেন, নিজের মনের মানুষকে নাকি বলিউড বাদশা শাহরুখ খানের মতো পোশাক-আশাকে দেখতে চান। সম্প্রতি একটি পোশাক ব্র্যান্ডের জন্য ডিজাইনারের ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা স্টাইল আইকন দীপিকা। সেখানে তিনি বলেন, ‘চেন্নাই এক্সপ্রেস কো স্টার শাহরুখকে সিনেমার সেটের বাইরে সাধারণত টি-শার্ট আর জিন্সেই দেখা যায়। যেটা আমার অনেক ভালো লাগে। আমার কথা, ছেলেদের পোশাক ক্যাজুয়াল হলেও স্টাইলিস হতে হবে। ঠিক যেমনটা শাহরুখ।’ তিনি আরও বলেন, ‘শাখরুখ ছাড়াও পুরুষদের মধ্যে রণবীর কাপুরের ড্রেসিং সেন্স আমার ভারি পছন্দের।’
এমনিতে দীপিকার বর্তমান ‘জাস্ট ফ্রেন্ড’ রণবীর সিংয়ের পোশাক-আশাক দেখে বি টাউনে আড়ালে-আবডালে কম হাসাহাসি হয় না। তবে এই দীপিকার ভাষ্য, রণবীর এতটাই স্বকীয় যে, নিজের স্টাইলের একটা হটকে ঘরানা তৈরি করে ফেলেছেন ইতোমধ্যেই। যে কোনো পোশাকেই তার আত্মবিশ্বাস ঝরে পরে। তবে কিং খানের ব্যাপারটাই নাকি আলাদা।
তাই ফ্যাশনের মামলায় প্রেমিকের পাশে দাঁড়ালেও দীপিকা কিন্তু আসলে চাইছেন শাহরুখের ক্যাজুয়াল ওই ডেনিম ফান্ডাই এবার খানিকটা ধার করুন তিনি। এখন কথা হলো, রণবীর কি সেটা শুনছেন?

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ