Home > বিনোদন > প্রস্তুত ছিলেন ৩০ দেহরক্ষী, তবু যাননি শাহরুখ

প্রস্তুত ছিলেন ৩০ দেহরক্ষী, তবু যাননি শাহরুখ

বলিউড বাদশা শাহরুখ খানের মন ভালো নেই- এ কথা কারো অজানা নয়। বুধবার (৬ অক্টোবর) অজয় দেবগনের সঙ্গে বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল তার। এ জন‌্য ৩০ জন দেহরক্ষীও প্রস্তুত ছিল। অজয় শুটিং সেটে গেলেও যাননি শাহরুখ। ‘টাইমস অব ইন্ডিয়া’ এ খবর প্রকাশ করেছে।

সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ‌্যমটি লিখেছে: ‘শুটিং সেটে শাহরুখ খানের জন্য ২৫-৩০ জন দেহরক্ষী প্রস্তুত ছিলেন। বুধবার ভোর থেকে তার ভ্যানিটি ভ্যান দাঁড়িয়ে ছিল সেখানে। বিজ্ঞাপনটিতে অজয় দেবগনের সঙ্গে শাহরুখের অভিনয় করার কথা ছিল। পূর্ব শিডিউল অনুযায়ী সকালেই সেটে পৌঁছে যান অজয়। কিন্তু বিকাল ৩টা নাগাদ শুটিং বাতিল করেন শাহরুখ। শেষ পর্যন্ত শাহরুখকে বাদ দিয়ে অজয় তার অংশের শুটিং করেন।’

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে শাহরুখপুত্র আরিয়ানসহ ৮ জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি।

জানা যায়, কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়ে মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি। গত ৪ অক্টোবর তাদের আদালতে তোলা হয়। পরে ৭ অক্টোবর পর্যন্ত তাদের এনসিবির হেফাজেত রাখার নির্দেশ দেন আদালত। বৃহস্পতিবার (৭ অক্টোবর) আরিয়ানসহ গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করা হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ