Home > বিনোদন > কাজল-রাকুল-সামান্থার পথে হাঁটলেন কীর্তি

কাজল-রাকুল-সামান্থার পথে হাঁটলেন কীর্তি

অভিনয়ের পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমার অনেক অভিনেত্রী ব‌্যবসায় নাম লেখিয়েছেন। এ তালিকায় রয়েছেন—কাজল আগরওয়াল, রাকুল প্রীত সিং, শ্রুতি হাসান, সামান্থা আক্কিনেনি, তাপসী পান্নু, নয়নতারা প্রমুখ। এবার ব‌্যবসায় নাম লেখালেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী কীর্তি সুরেশ।

কয়েক দিন ধরে কীর্তি বলে আসছিলেন, চলতি সপ্তাহে নতুন একটি ঘোষণা দেবেন। এ নিয়ে তার ভক্তরাও কৌতূহলী হয়ে পড়েন। অপেক্ষার অবসান ঘটিয়ে ব‌্যবসায় নাম লেখানোর কথা জানালেন এই অভিনেত্রী।

ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে কীর্তি বলেন—‘অপেক্ষার অবসান হলো। আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমার প্রসাধনী ব্র্যান্ড ভূমিত্র যাত্রা শুরু করলো। আমার উচ্ছ্বাস ভাষায় প্রকাশ করতে পারছি না। বিশুদ্ধ, দেশীয় ও প্রাকৃতিক উপাদান দিয়ে আমাদের পণ্যগুলো বিশেষ যত্নসহকারে প্রস্তুত করা হচ্ছে।’

সবার প্রতি অনুরোধ জানিয়ে কীর্তি বলেন—‘সবার প্রতি অনুরোধ জানাচ্ছি, আপনারা সহযোগিতার হাত বাড়িয়ে এই নতুন উদ্যোগের সম্প্রসারণ ঘটান। আসুন একসঙ্গে এই যাত্রা শুরু করি।’

নতুন এই প্রসাধনী ব্র্যান্ড নিয়ে প্রায় চার মাস ধরে কাজ করছেন কীর্তি সুরেশ। ‘ভূমি’ ব্র্যান্ডের পণ্যগুলোতে প্রাকৃতিক উপাদান যেমন: জাফরান, গোলাপ, কর্পূর, কমলার খোসা ইত‌্যাদি ব‌্যবহার করা হচ্ছে বলেও জানান ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

গত বছর কীর্তি সুরেশ অভিনীত ‘পেঙ্গুইন’ ও ‘মিস ইন্ডিয়া’ সিনেমা দুটি মুক্তি পায়। সর্বশেষ তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাঙ দে’। গত ২৬ মার্চ মুক্তি পায় এটি। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। সিনেমাগুলো হলো: ‘গুড লাক সখী’, ‘বাঁশি’, ‘আনাত্তে’, ‘সারকারু বারি পাতা’ ইত্যাদি।

ঢাকা/শান্ত

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ