Home > বিনোদন > মেহজাবীনের প্রিয় ফল আম, অপছন্দ কাঁঠাল

মেহজাবীনের প্রিয় ফল আম, অপছন্দ কাঁঠাল

করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে গৃহবন্দি সময় পার করছেন শোবিজ অঙ্গনের তারকারা। এ সময় ফিটনেস ঠিক রাখতে নিয়মিত শরীরচর্চা করছেন অনেকে। পাশাপাশি মনোযোগী হয়েছেন ভারসাম্যপূর্ণ খাবারের প্রতি। কিন্তু ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী এ বিষয়ে পুরোপুরি উদাসীন।

রাইজিংবিডির সঙ্গে আলাপকালে মেহজাবীন বলেন, ‘সত্যিকার অর্থে ফিটনেস নিয়ে আমাকে কখনো আলাদাভাবে ভাবতে হয়নি। আমি ডায়েট বা জিম সেভাবে কখনো করিনি। আগে জিমে যেতাম, তবে অনিয়মিত। এখন তো কোভিডের কারণে বাইরে যাওয়ার প্রশ্নই ওঠে না।’

ফিটনেস ঠিক থাকায় ডায়েট করতে হয় না মেহজাবীনকে। তাই ইচ্ছেমতো খাবার খেতেও তার বাধা নেই। বর্তমানে আম-কাঁঠালের মৌসুম চলছে। মৌসুমি ফল নিয়মিত খেয়ে থাকেন তিনি। তবে সব ফল পছন্দ নয়। মেহজাবীনের পছন্দ—আম। এই অভিনেত্রীর ভাষ্য অনুযায়ী ‘আমি আম এবং তরমুজ খেতে বেশি পছন্দ করি।’ কিন্তু কাঁঠাল খেতে পছন্দ করেন না তিনি।

বছরজুড়ে শুটিংয়ের ব্যস্ততা থাকে মেহজাবীন চৌধুরীর। বিশেষ করে ঈদের সময় দম ফেলার সময় পান না। কারণ ঈদ মানেই মেহজাবীনের বিশেষ নাটক কিংবা টেলিফিল্ম। কোভিডের কারণে গত তিন ঈদে কাজ করেননি। কিন্তু এবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। এবং অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলছে নাটকের শুটিং।

এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, ‘ঈদুল আজহায় ১০-১২টি একক নাটক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে। যতটা সম্ভব স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার চেষ্টা করছি।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ