Home > বিনোদন > বিকিনিতেও লজ্জা পেতেন না কিশোরী প্রিয়াঙ্কা

বিকিনিতেও লজ্জা পেতেন না কিশোরী প্রিয়াঙ্কা

মাত্র ১৮ বছর বয়সে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সাফল্যের পালক যুক্ত হয়েছে মুকুটে।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পুরোনো একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ছবিটি যখন তোলা হয়েছে এই অভিনেত্রী তখনো কিশোরী। বয়স মাত্র ১৯। তবে সেই সময়েও বেশ সাহসী ছিলেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে প্রিয়াঙ্কাকে বিকিনি ও ট্রাউজার পরা দেখা গেছে। ক্যাপশনে লিখেছেন, ‘লজ্জা? কখনো তার কথা শুনিনি, ১৯ বছর বয়সে তো মোটেও না।’

এর আগে মিস ওয়ার্ল্ড হওয়ার অনুভূতি প্রকাশ করে প্রিয়াঙ্কা লেখেন, ‘১৮ বছর বয়সে মিস ওয়ার্ল্ড। ২০০০ সালে নতুন সহস্রাব্দে। ওয়াও, কিন্তু মনে হচ্ছে গতকালের ঘটনা। স্বপ্নের মধ্যে ছিলাম। এখন ২০ বছর পরেও আমার মধ্যে নিজেকে পরিবর্তনের সেই উদ্দীপনা কাজ করে এবং যা কিছু করি তার মূলে এটি থাকে। আমি মনে করি, নারী সুযোগ পেলে পরিবর্তন আনার ক্ষমতা তাদের রয়েছে।’

বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া এখন গ্লোবাল আইকন। বিশ্বজুড়ে তার খ্যাতি। সব সময়ই আলোচনায় থাকেন তিনি। বিভিন্ন নামি অ্যাওয়ার্ড শো অথবা অনুষ্ঠানে হাজির হন। কয়েকদিন আগে বিশ্ব চলচ্চিত্রের অন্যতম স্বনামধন্য অস্কার অ্যাওয়ার্ডের মনোনয়ন ঘোষণা করেন প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস।

প্রিয়াঙ্কা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য হোয়াইট টাইগার’। ৯৩তম অস্কার অ্যাওয়ার্ডে এটিও মনোনয়ন পেয়েছে। এছাড়া ‘ম্যাট্রিক্স ফোর’ ও ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় দেখা যাবে তাকে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ