Home > বিনোদন > দেশের গণ্ডি পেরিয়ে ‘ঊনপঞ্চাশ বাতাস’

দেশের গণ্ডি পেরিয়ে ‘ঊনপঞ্চাশ বাতাস’

মাসুদ হাসান উজ্জ্বল নির্মিত প্রথম চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’। গত ২৩ অক্টোবর নগরীর স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার ও চট্টগ্রামের মাল্টিপ্লেক্সে মুক্তি পায় সিনেমাটি। মুক্তির পর থেকে প্রশংসায় ভাসছে এ চলচ্চিত্র।

দেশের গণ্ডি পেরিয়ে এবার মুক্তি পেতে যাচ্ছে অস্ট্রেলিয়ার প্রেক্ষাগৃহে। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল জানান, আগামী ৬ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় সিডনির ব্যাংকসটাউনে হয়োটস সিনেমা হলে চলচ্চিত্রর প্রথম প্রদর্শনী হবে।

অস্ট্রেলিয়ায় চলচ্চিত্রটি পরিবেশন করছে বঙ্গজ ফিল্মস। প্রতিষ্ঠানটির কর্মকর্তা তানিম মান্নান বলেন—‘দর্শকদের ব্যাপক চাহিদার কারণে অস্ট্রেলিয়ায় সিনেমাটি আনা হচ্ছে। করোনার সব নিয়ম মেনে দর্শকেরা হলে বসে সিনেমাটি উপভোগ করতে পারবেন।’ https://bongozfilms.com/event/unoponchash-batash-in-sydney এই লিংকে ক্লিক করে আগ্রহীরা টিকিট সংগ্রহ করতে পারবেন।

সম্পর্ক, বিশ্বাস আর আস্থার গল্প নিয়ে ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র নির্মাণ করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। এই চলচ্চিত্রের গল্পের মূল চরিত্র অয়ন ও নীরা। এ দুটি চরিত্র রূপায়ন করেছেন ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা।

পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সংগীত পরিচালনাও করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। শুধু তাই নয়, ফটোগ্রাফি এবং পোস্টার ডিজাইনও তার করা।

প্রযোজনা প্রতিষ্ঠান রেড অক্টোবরের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করছেন আসিফ হানিফ, নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন সৈয়দা শাওন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ