Home > বিনোদন > জায়েদ খানের সংলাপ, গাইলেন রাফাত-প্রতীক-মৌসুমী

জায়েদ খানের সংলাপ, গাইলেন রাফাত-প্রতীক-মৌসুমী

কয়েকদিন পরেই শুরু হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ’। এতে অংশ নেবে ‘ফরচুন বরিশাল’। এরই মধ্যে দলের থিম সং ‘মুই বরিশাইল্লা’ গানটি মুক্তি পেয়েছে। থিম সংয়ে যুক্ত হয়েছেন বরিশালের জনপ্রিয় তিন শিল্পী চিত্রনায়ক জায়েদ খান, সংগীতশিল্পী শাহরিয়ার রাফাত, প্রতীক হাসান ও ‘পাওয়ার ভয়েস’ খ্যাত আয়েশা মৌসুমী।

‘মুই বরিশাইল্লা’ শিরোনামের গানটিতে নাটকীয়তা আনতে শুরুতে বরিশালের আঞ্চলিক ভাষায় সংলাপ দিয়েছেন জায়েদ খান। গানটি গেয়েছেন সংগীতশিল্পী শাহরিয়ার রাফাত, প্রতীক হাসান, আয়েশা মৌসুমী। সুদীপ কুমার দ্বীপের লেখা গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুর ও সংগীত পরিচালনা শাহরিয়ার রাফাত।

জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘এ গানের শুরুতে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি সংলাপ প্রয়োজন ছিল। এর জন্য আমি ডামি ভয়েস দিয়েছিলাম। পরে মিউজিক ডিরেক্টর সেটাই রেখে দিয়েছেন।’

শাহরিয়ার রাফাত বলেন, ‘ফরচুন বরিশাল’ দলের থিম সংটি খুব সুন্দর হয়েছে। গানটিতে আমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান ও আয়েশা মৌসুমী। এ গানের শুরুতে কণ্ঠ দিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। পাশাপাশি গানটির পৃষ্ঠপোষকতা করেছেন তিনি। সবাই মিলে খুব মজা করে গানটি গেয়েছি। ‘ফরচুন বরিশাল’ দলের জন্য আমাদের টিমের পক্ষ থেকে শুভ কামনা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ