Home > বিনোদন > দশ বছরের জেল হতে পারে রিয়ার

দশ বছরের জেল হতে পারে রিয়ার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। তদন্তে প্রতিদিনই যেন নতুন তথ্য বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই’র হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে।

সুশান্তের মৃত্যু তদন্তে রিয়াকে নিয়ে যখন গোটা ভারত ফুঁসছে, সেই সময়েই সামনে এল বিস্ফোরক তথ্য। বড়সড় মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে রিয়ার, খোঁজ পেয়েছে ইডি।

বুধবার (২৬ আগস্ট) সুশান্ত মামলায় যোগ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ইতিমধ্যেই ইডি, সিবিআইয়ের পর তৃতীয় কেন্দ্রীয় সংস্থা মামলা দায়ের করেছে রিয়ার বিরুদ্ধে। ইডির চিঠি পেয়েই এই মৃত্য তদন্তে যোগ দিয়েছে এনসিবি।

মুম্বাই পুলিশ, বিহার পুলিশ, ইডি, সিবিআই’র পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সুশান্তের বান্ধবী রিয়ার সঙ্গে বড়সড় মাদকচক্রের সন্ধান মিলেছে ইডির। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই সমস্ত প্রাথমিক তথ্য খতিয়ে দেখেই রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এনডিপিএস আইনের আওতায় রিয়া এবং ইডি চিঠিতে উল্লেখিত সকলের বিরুদ্ধেই মামলা দায়ের হয়েছে। জানা গেছে, এনডিপিএস আইনের ১৯৮৫’র আওতায় ২০, ২২,২৭,২৯’র ধারায় মামলা দায়ের করা হয়েছে।

শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। এই অপরাধমূলক অভিযোগ প্রমাণত হলে সর্বনিম্ম ১০ বছরের জেল হবে রিয়া চক্রবর্তীর।

সুশান্তের মৃত্যু মামলায় রিয়া ও তার বর্তমান ম্যানেজার শ্রুতি মোদির হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসার পরই মাদক যোগ নিয়ে খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে সুশান্তের দেহরক্ষীর চাঞ্চল্যকর দাবি শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি জানিয়েছেন, নিয়মিত নাকি নেশা করতেন সুশান্ত।

মুস্তাক আরও জানান, বিদেশ থেকে আমদানিকৃত দামি চরসের নেশা করতেন সুশান্ত। তিনি বহুবার মানাও করেছিলেন সুশান্তকে। কিন্তু সুশান্ত নাকি তাকে বলেছিল, এটা সাধারণ মানের নেশার দ্রব্য নয়, এটা অত্যন্ত দামি, বিদেশ থেকে আনা হয় এবং গাড়ির মধ্যে যেন কোনো কিছু পড়ে না থাকে। তার জন্যও তাকে সাবধান করা হয়েছিল বলে দাবি দেহরক্ষীর।

রিয়ার আইনজীবী এ তথ্য খারিজ করে দিলেও মাদক যোগ খতিয়ে দেখতে রিয়ার রক্তের নমুনাও এনসিবি সংগ্রহ করতে পারে বলে খবর।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ