Home > বিনোদন > বাপ্পি-অপুর বিয়ে এবার ঠেকায় কে?

বাপ্পি-অপুর বিয়ে এবার ঠেকায় কে?

বাড়িতে অনুষ্ঠান চলছে। এমন সময় অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে বাপ্পি সুরে সুরে বলেন—তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়? এতে অপু সম্মতি দিলেও তার বাবা সাদেক বাচ্চু আপত্তি তুলেন। এমন দৃশ্য দেখা যায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমার টাইটেল সংয়ে।

গতকাল ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’ শিরোনামে গানটি ইউটিউবে প্রকাশ করা হয়। এরই মধ্যে দেড় লাখবার দেখা হয়েছে গানটি। এর কথা লিখেছেন সুদিপ কুমার দীপ। কণ্ঠ দিয়েছেন ইমরান-লিজা। সুর করেছেন ইমন সাহা।

দীর্ঘ ১৮ বছর পর চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী।

এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, ‘‘তোমার আমার বিয়ের কথা রাখব না গোপন’ গানটির সুর ঠিক রেখে ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’ গানটি তৈরি করা হয়েছে। তখনকার প্রেক্ষাপট আর বর্তমান প্রেক্ষাপট এক নয়। তাই গানের কথায় পরিবর্তন আনা হয়েছে। গানটি ঢাকায় রেকর্ডিং করা হলেও এর মিউজিক মাস্টারিং দক্ষিণ ভারত থেকে করা হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় অপু বিশ্বাস-বাপ্পি চৌধুরী ছাড়াও আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।

২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। তার পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি সেখানেও ব্যবসাসফল হয়।

দেখুন:

 

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ