Home > বিনোদন > আলোচিত সেই পোশাক নিয়ে প্রিয়াঙ্কা যা বললেন

আলোচিত সেই পোশাক নিয়ে প্রিয়াঙ্কা যা বললেন

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ড। এই অনুষ্ঠানের লাল গালিচায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পোশাক সবার নজর কাড়ে। অনেকে এর প্রশংসা করলেও সমালোচনা কম হয়নি।

রালফ অ্যান্ড রুশোর ডিজাইন করা গাউন পরেছিলেন প্রিয়াঙ্কা। ডিপ ভি নেকলাইন এই গাউনে তার আংশিক বুক খোলা, নাভির উপর থাকা একটি উজ্জ্বল পাথর সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছে।

এদিকে অনুষ্ঠানের লাল গালিচায় তারকাদের বাহারি ফ্যাশনের পাশাপাশি পোশাক বিভ্রাটের ঘটনাও ঘটে থাকে। গ্র্যামির লাল গালিচায় তার পোশাক বিভ্রাটের কোনো ভয় ছিল কিনা? সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে প্রিয়াঙ্কা বলেন, রালফ অ্যান্ড রুশো সবসময়ই আমার শরীরের সঙ্গে ফিট রেখে পোশাক তৈরি করে। আর তৈরির সময় পোশাক বিভ্রাটের বিষয়টিও তাদের মাথায় থাকে।

পোশাক সামলানোর ক্ষেত্রে কোনো সমস্যায় পড়তে হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, সবাই কঠিন মনে করলেও অতটা সমস্যা হয় না। ডিজাইনাররা এই সমস্যা সমাধানের জন্য একটি পদ্ধতি অবলম্বন করেন। তারা নেটের মতো কাপড় ব্যবহার করেন, যেটি পোশাকটি আটকে রাখে। শরীরের রঙের সঙ্গে মিল থাকায় ছবিতেও এটি ধরা পড়ে না।

ফ্যাশন নিয়ে কোনো ঝুঁকি নেন না প্রিয়াঙ্কা। তিনি বলেন, যখন কোনো পোশাক পরি, তখন মোটেও নার্ভাস হই না। কারণ সকল সাবধানতা অবলম্বন করেই ঘর থেকে বের হই। যতক্ষণ পর্যন্ত নিজেকে সম্পূর্ণ সুরক্ষিত মনে না হয়, ততক্ষণ বের হই না। পোশাক বিভ্রাট আমার একদমই পছন্দ নয়। আমার মনে হয়, কেউ-ই এটি পছন্দ করেন না।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ