Home > বিনোদন > ‘বাহুবলি টু’-এর রেকর্ড ভাঙল ট্রিপল আর

‘বাহুবলি টু’-এর রেকর্ড ভাঙল ট্রিপল আর

মাগাধীরা, এগা ও বাহুবলি’র পর এবার এস এস রাজামৌলি নির্মাণ করছেন ট্রিপল আর। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ।

শুরু থেকেই এই সিনেমা নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে। যার ফলাফল, মুক্তির আগেই ৪০০ কোটি রুপি আয় করেছে ট্রিপল আর। এর মাধ্যমে বাহুবলি: দ্য কনক্লুশন সিনেমার রেকর্ডও ভেঙেছে এই সিনেমা।

বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, মুক্তির আগের আয়ের দিক থেকে বাহুবলি-টু সিনেমার চেয়ে অনেক এগিয়ে ট্রিপল আর। সকল স্বত্ব রেকর্ড অর্থে বিক্রি হচ্ছে। ভারতের দক্ষিণ ও ভারতের বাইরে থেকেই শুধু আয় ৪০০ কোটি রুপি। অনেক বড় কিছু হতে যাচ্ছে।

শুধু তেলেঙ্গানায় ২১৫ কোটি রুপিতে ট্রিপল আর সিনেমার থিয়েট্রিক্যাল স্বত্ব বিক্রি হয়েছে। কর্ণাটকে এই অঙ্ক ৫০ কোটি রুপি। অন্যদিকে কেরালায় এই সিনেমার স্বত্ব বিক্রি হয়েছে ১৫ কোটি রুপিতে। তামিল নাড়ুতে এর পরিমাণ কত তা এখনো জানা যায়নি।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ট্রিপল আর সিনেমার গল্প। এই সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। জুনিয়র এনটিআর ও রাম চরণ ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা। আগামী বছর ৮ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ