Home > বিনোদন > ছেলের অনুরোধে মুনমুনের কাণ্ড (ভিডিও)

ছেলের অনুরোধে মুনমুনের কাণ্ড (ভিডিও)

ভিডিও তৈরি ও শেয়ারিংয়ের জনপ্রিয় অ্যাপ ‘লাইকি’। তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয় এটি। বিভিন্ন চলচ্চিত্রের সংলাপ, গানের সঙ্গে অ্যাপস ব্যবহারকারীরা মুখ বা অঙ্গভঙ্গি মিলিয়ে ভিডিও তৈরি করে থাকেন।

সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের তারকাদেরও এ কাজ করতে দেখা যায়। এবার এ তালিকায় নাম লেখালেন চিত্রনায়িকা মুনমুন। ছেলের অনুরোধে পুরুষ সেজে লাইকিতে ভিডিও তৈরি করে ফেসবুকে প্রকাশ করেছেন এই নায়িকা। ঘণ্টা না পেরুতেই ভিডিওটির ভিউ বাড়তে শুরু করেছে। এছাড়া বাড়ছে লাইক-কমেন্টেস।

ভিডিওতে দেখা যায়—‘ও ওরে ভাই, হাউসফুল কোনো টিকেট নাই/ ব্লাকে দশ টাকার টিকেট বিশ টাকায় কিনে নিয়ে/ কোনরকমে ভিতরে ডুকে বসলাম/ হঠাৎ দেখি পাশের চেয়ারে সেই মেয়েটি/ আমার পাশেই বসেছে/ হলে নাকি এয়ার কন্ডিশন রয়েছে/ হলে নাকি এয়ার কন্ডিশন রয়েছে’—এমন কথার গানের সঙ্গে মুখ মিলিয়েছেন মুনমুন।

ভিডিওটি পোস্ট করে মুনমুন ক্যাপশনে লিখেছেন—‘ছেলেরা যখন সুন্দরী মেয়েদের দেখে। just for fun!Lol! ছেলের রিকোয়েস্ট রাখতে যেয়ে এমনটা সেজেছি।’

মুনমুন বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ করছেন। এর মধ্যে ‘তোলপাড়’ সিনেমার কাজ শেষ হয়েছে। খুব শিগগির সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

দেখুন: ভিডিও।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ