Home > বিনোদন > নাসিরের পর সুবাহকে কাঁদালেন পরিচালক

নাসিরের পর সুবাহকে কাঁদালেন পরিচালক

ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে মন্তব্য করে আলোচনায় আসেন হুমায়রা সুবাহ। একইসঙ্গে তিনি কয়েকটি অডিও আপলোড করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি ভীষণ সমালোচিত হয়। ভিডিও বার্তায় সুবাহ নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দেন এবং নাসিরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে কাঁদেন। এবার সেই সুবাহকে কাঁদালেন চিত্রপরিচালক রফিক শিকদার।

রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমায় অভিনয় করছেন সুবাহ। তিনি একটি ফেসবুক স্ট্যাটাসে রফিক শিকদারকে ‘বদরাগি মানুষ’ হিসেবে উল্লেখ করেন। তার সঙ্গে রফিক শিকদার খারাপ ব্যবহার করেছেন বলেও অভিযোগ করেন।

সুবাহ লিখেছেন: ‘সেদিন শুটিংয়ে সুচরিতা আপু এবং রফিক শিকদার ভাইয়ের সঙ্গে নাকি অনেক কিছু হয়েছে। কিন্তু তখন আমি শুটিং শেষ করে রুমে চলে এসেছি। ব্যাকপ্যাক করছিলাম, তখন ওই ঘটনা ঘটেছে। আমি সেখানে উপস্থিত ছিলাম না। সবাই যা শুনেছে আমিও তাই শুনেছি। পরে শুনতে পেলাম, সুচরিতা আপু একাই চলে গেছেন কাউকে কিছু না বলে। কিন্তু আমার সঙ্গে সেই রাতে সুচরিতা আপুর ঢাকা ফেরার কথা ছিল। সেদিনের ঘটনা নিয়ে আমার কিছু বলার নেই। তবে এতটুকু বলতে পারি সুচরিতা আপু অনেক ভালো মনের মানুষ। তিনি লিজেন্ডারি অ্যাকট্রেস বাংলাদেশের… ন্যাশনাল অ্যাওয়ার্ড পাওয়া। আমি তাকে রেসপেক্ট করি এবং ভালোবাসি। শুধু একটি মুভি নয়, তার সঙ্গে অনেকগুলো ছবি করার ইচ্ছা আছে আমার। পরিচালক রফিক শিকদারও অনেক ভালো মনের মানুষ। অনেক ভালো ডিরেক্টর। কিন্তু তিনি অনেক বদরাগি। অনেক সময় খারাপ ব্যবহার করেছেন আমার সঙ্গে। যে কারণে আমিও অনেক সময় আড়ালে কেঁদেছি। কিন্তু কাউকে কিছু বলিনি বা বুঝতেও দিইনি শুধু ‘বসন্ত বিকেল’ ছবির কারণে।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ