Home > বিনোদন > রজনীর সিদ্ধান্তে নাখোশ মহেশ-আল্লু অর্জুন

রজনীর সিদ্ধান্তে নাখোশ মহেশ-আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রজনীকান্ত ও বলিউড অভিনেতা অক্ষয় কুমার অভিনীত চলচ্চিত্র ‘রোবট টু’ বা ‘২.০’। চলতি বছরের প্রতীক্ষিত সিনেমার মধ্যে অন্যতম এটি।

শংকর পরিচালিত এ সিনেমাটি গত ১৮ অক্টোবর মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পরিবর্তন করে আগামী বছর ২৫ জানুয়ারি নির্ধারণ করা হয়। কিন্তু পুননির্ধারিত তারিখেও মুক্তি পাচ্ছে না সিনেমাটি। আবারো মুক্তির তারিখ পরিবর্তন করে আগামী বছর ২৭ এপ্রিল নির্ধারণ করা হয়েছে।

এদিকে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু ও আল্লু অর্জুন। মহেশ বাবু অভিনীত ‘ভারত আনে নেনে’ সিনেমাটি আগামী বছর ২৭ এপ্রিল মুক্তির তারিখ আগেই নির্ধারণ করা হয়েছে। অন্যদিকে আল্লু অর্জুন অভিনীত ‘না পেরু সুরিয়া’ সিনেমাটিও একইদিন মুক্তির কথা রয়েছে। একই দিনে তিনটি সিনেমা মুক্তি পেলে ব্যবসায়ীকভাবে লোকসানে পড়বে। জেনে-শুনে রজনীর এমন সিদ্ধান্তে নাখোশ হয়েছেন মহেশ-আল্লু অর্জুন। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

৩৫০ কোটি রুপি বাজেটের ‘২.০’ সিনেমাটিকে বলা হচ্ছে ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। সিনেমাটিতে অক্ষয় কুমারকে দেখা যাবে খল চরিত্রে। যিনি কিনা একজন বিজ্ঞানী। এক পরীক্ষার মাধ্যমে নিজেকে তিনি কাক-এ পরিণত করেন।

অন্যদিকে মহেশ অভিনীত ‘ভারত আনে নেনু’ সিনেমাটির গল্প পলিটিক্যাল ড্রামা ঘরানার। এতে তিনি প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আল্লু অর্জুন অভিনীত ‘না পেরু সুরিয়া’ সিনেমায় একজন সামরিক কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ