Home > বিনোদন > প্রথম দেখাতে অর্জুনকে বাদ দিয়েছিলেন আদিত্য

প্রথম দেখাতে অর্জুনকে বাদ দিয়েছিলেন আদিত্য

বলিউড অভিনেতা অর্জুন কাপুর। তার অরেক পরিচয় তিনি প্রযোজক বনি কাপুরের ছেলে। তবে বলিউডে সুযোগ পেতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে তাকে।

যশরাজ ফিল্মসের ইশকজাদে সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অর্জুন। তবে প্রথম চেষ্টাতেই এই সুযোগ পাননি তিনি। দীর্ঘদিন সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কঠোর পরিশ্রমের পরে তবেই তার সুযোগ মিলেছে।

সম্প্রতি এ বিষয়ে অর্জুন কাপুর বলেন, প্রথমবার আমার ছবি দেখে আদিত্য চোপড়া আমাকে বাদ দিয়েছিলেন। এরপর সহকারী পরিচালক হিসেবে আমাকে পর্দার পেছনে নিরলসভাবে কাজ করতে দেখেন। টিমের সদস্যদের সঙ্গে কঠোর পরিশ্রম ও আমার কিছু ফটোশুট দেখে ইশকজাদে সিনেমার নায়ক হিসেবে আমাকে নির্বাচন করেন। আমার প্রতিভা, হাস্যরসবোধ দেখেই তিনি আমাকে নিয়েছেন।

বলিউডে প্রবেশের আগে অনেক মোটা ছিলেন অর্জুন। কিন্তু পরবর্তী সময়ে ‘ফ্যাট থেকে ফিট’ হয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি জিমের ব্যাপারে খুবই সচেতন ছিলাম। কারণ, জানতাম সবাই আমাকে নিয়ে হাসি-ঠাট্টা করে। আমি বুঝতে পেরেছিলাম, অলসভাবে বসে থেকে ও অস্বাস্থ্যকর খাবার খাওয়া মোটেই ঠিক নয়। নিজেকে ফিট করতেই হবে। এজন্য আমার দুটি পছন্দের জিনিস— চিনি ও ভাত খাওয়া বন্ধ করে দিয়েছিলাম।

অর্জুন কাপুর অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা পানিপথ। এর কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন সঞ্জয় দত্ত ও কৃতি স্যানন। তবে মুক্তির পর এই সিনেমায় ইতিহাস বিকৃতি হয়েছে বলে অভিযোগ ওঠে। পরবর্তী সময়ে কিছু দৃশ্য বাদ দিয়ে প্রদর্শন করা হচ্ছে। যদিও এই সিনেমা বক্স অফিসে আশানুরূপ সাড়া ফেলতে পারেনি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ