Home > বিনোদন > ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবির পরে ভিডিও প্রকাশের গুঞ্জন

ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবির পরে ভিডিও প্রকাশের গুঞ্জন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বিভিন্ন সময় সমালোচনায় পড়তে হয়েছে মিথিলাকে। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথিলা ও নাট্যনির্মাতা ফাহমির অন্তরঙ্গ কয়েকটি ছবি ভাইরাল হয়। নেট দুনিয়ায় ওঠে সমালোচনার ঝড়। সেই ঝড় না থামতেই তাদের ভিডিও প্রকাশ পেয়েছে বলে জোড় গুঞ্জন শোনা যাচ্ছে।

যে ভিডিও নিয়ে জোর গুঞ্জন সেটি ফাহমি-মিথিলার কিনা নিশ্চিত নয়। কেননা আট মিনিটের সেই ভিডিওটি অস্পষ্ট। সুতরাং এই দুজন তারকাশিল্পীকে নিয়ে এটি গুজব ছড়ানোর অপচেষ্টা হতে পারে। যদিও সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে। কিন্তু কে বা কারা এই অপচেষ্টার সঙ্গে জড়িত তা এখনও জানা যায়নি।

গতকাল রাতে মিথিলা-ফাহমির বেশ কিছু ছবি প্রকাশ পায়। এর মধ্যে দুটি ছবিতে দেখা যায় নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলা ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন। ফেসবুকে ছড়িয়ে পড়া এসব ছবি দেখে ভক্তদের অনেকেই হতাশ হয়েছেন। বিশেষ করে তাহসান-মিথিলা দম্পতির প্রতি এদেশের তরুণ প্রজন্মের অনেকেরই ভালোবাসা ছিল। এরপর মিথিলা ও ফাহমির ভিডিও কলের স্ক্রিনশট ও মিথিলার কিছু ছবি প্রকাশ পায়। এ প্রসঙ্গে কথা বলার জন্য মিথিলা ও ফাহমির সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও সাড়া পাওয়া যায়নি।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। ব্যক্তিগত কারণে ২০১৭ সালের মাঝামাঝি এই তারকা দম্পতির বিচ্ছেদ ঘটে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ