Home > বিনোদন > নতুন বিতর্কে ‘মায়া: দ্য লস্ট মাদার’

নতুন বিতর্কে ‘মায়া: দ্য লস্ট মাদার’

চলচ্চিত্র নির্মাতা মাসুদ পথিক নির্মাণ করেছেন ‘মায়া: দ্য লস্ট মাদার’ সিনেমা। গত বছর প্রকাশিত হয় সরকারি অনুদানে নির্মিত এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার। প্রকাশিত পোস্টারে নির্যাতিত নগ্ন এক নারীকে হাত বাঁধা অবস্থায় দেখা যায়।

পোস্টারে ব্যবহৃত ছবির নগ্ন নারীটি কে তা নিয়ে প্রশ্ন ওঠে প্রশ্ন। কিন্তু তা জানাতে নারাজ ছিলেন নির্মাতা। এ নিয়ে বিতর্ক তৈরি হয়। এবার ফেসবুকে সিনেমাটির একটি ছবি প্রকাশ করলেন নির্মাতা মাসুদ পথিক।

‘নিদ্রাহীন শীত অভিমুখে…চিরদিন থেকো তুমি বুকে।’—এমন ক্যাপশনের ছবিটিতে দেখা যায় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতিকে জড়িয়ে ধরে শুয়ে আছেন প্রাণ রায়। এতেও স্বল্পবসনে রয়েছেন জ্যোতিকা জ্যোতি। ছবিটি প্রকাশ করার পর থেকে ইতিবাচক ও নেতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করছেন নেটিজেনরা।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘নারী’ এবং কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মুমতাজ সরকার (কলকাতা) ও জ্যোতিকা জ্যোতি, প্রাণ রায়, দেবাশীষ কায়সার, হাসান ইমাম, ঝুনা চৌধুরী প্রমুখ।

গত বছরের ২০ ফেব্রুয়ারি সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা ও নরসিংদীর রায়পুরায় টানা ৪০ দিন শুটিং হয়। সিনেমাটির সম্পাদনার কাজও শেষ পর্যায়ে রয়েছে। চলতি বছর এটি মুক্তি দেয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ