Home > বিনোদন > সেক্স কমেডিতে কোয়েনার আপত্তি

সেক্স কমেডিতে কোয়েনার আপত্তি

মুসাফির সিনেমার ‘সাকি সাকি’ গানের তালে কোমর দুলিয়ে বিশেষ পরিচিতি পান কোয়েনা মিত্র। বিগ বস সিজন থার্টিনে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন তিনি।

বোম্বে টাইমসে দেয়া এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, প্রথমত পরিকল্পনা করে এটি করছি না। তবে বিগ বসের মাধ্যমে বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছাতে পারব, যারা হয়তো কখনোই প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে যান না। অতীতে বড় ব্যানারে কাজ করেছি। যদিও সম্প্রতি মার্জিত ও আকর্ষণীয় কোনো কাজের প্রস্তাব পাইনি।

২০০২ সালে মুক্তিপ্রাপ্ত রোড সিনেমার ‘খুল্লাম খুল্লা’ গানের মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেন কোয়েনা মিত্র। এরপর হেয় বেবি, আপনা স্বাপ্না মানি মানি, মুসাফিরসহ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। কোয়েনা জানান, বেশ কিছু সেক্স কমেডি ঘরানার সিনেমার প্রস্তাব পেয়েছেন। তবে সবগুলোই ফিরিয়ে দিয়েছেন।

এ অভিনেত্রী বলেন, আমাকে বেশ কিছু সেক্স কমেডি সিনেমার প্রস্তাব দেয়া হয়েছে, কিন্তু গাজর, লাউ ও বেগুন হাতে পোস্টারে নিজেকে দেখতে চাই না। পর্দায় ও বিলবোর্ডে নিজেকে দেখানোই মূল উদ্দেশ্য নয়।

বলিউড প্রসঙ্গে তিনি বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির সবাই অনেক আন্তরিক। আমার কাছে এখনো কাজের প্রস্তাব আসে। কিন্তু সৃজনশীল কিছু বিষয় ও কাজের মান নিয়ে মতবিরোধের কারণে সেগুলো করা হয় না।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ