Home > বিনোদন > প্রিয়াঙ্কার রক্তে সংক্রমণ, অবস্থার অবনতি

প্রিয়াঙ্কার রক্তে সংক্রমণ, অবস্থার অবনতি

মডেল-অভিনয়শিল্পী প্রিয়াঙ্কা জামান গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। গত ২৪ সেপ্টেম্বর রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে টিভি নাটকের শুটিংয়ের একটি ছবি দিয়ে একটি পোস্ট দেন প্রিয়াঙ্কা জামান। তিনি লিখেছেন: ‘আমার কী হয়েছে নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে।’ সেই ছবিটিও ছিল হাসপাতালের দৃশ্যের। এরপর ২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানা যায়- তার রক্তে জীবাণুর সংক্রমণ ঘটেছে।

পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তাকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তিনি লাইফ সাপোর্টে আছেন। কৃত্রিম উপায়ে অক্সিজেন দেয়া হচ্ছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। এ ছাড়া শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে। হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। যেহেতু তার বয়স কম, সেহেতু চিকিৎসকরা এখনও আশা ছাড়ছেন না। তারা আশাবাদী।

প্রিয়াঙ্কা জামানের বোন জেরিন জামান বলেন, ‘সবাই আমার বোনের জন্য দোয়া করবেন।’ প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভিতে ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু করেন। এরপর আড়ং ও আরএফএলসহ বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন ও বিল বোর্ডের মডেল হন তিনি। কিছু নাটকেও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। বিভিন্ন ফ্যাশন শোতেও তাকে অংশগ্রহণ করতে দেখা গেছে। সম্প্রতি তিনি বেশ কয়েকটি মিউজিক ভিডিও’র মডেল হয়েছেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ