Home > বিনোদন > ‘মাসুদ রানা’ সিনেমায় শ্রদ্ধার পারিশ্রমিক কত?

‘মাসুদ রানা’ সিনেমায় শ্রদ্ধার পারিশ্রমিক কত?

বলিউডের অভিনয়শিল্পী ইরফান খান, সানি লিওনের পর ঢাকাই সিনেমায় নাম লেখিয়েছেন শ্রদ্ধা কাপুর। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মাসুদ রানা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রটির বাজেট দশ মিলিয়ন ডলার (প্রায় ৮৩ কোটি টাকা)। কিন্তু বিগ বাজেটের এই সিনেমায় শ্রদ্ধা কাপুরের পারিশ্রমিক কত?

শ্রদ্ধার পারিশ্রমিক নিয়ে চলচ্চিত্রাঙ্গনের বিভিন্নজন বিভিন্ন মত দিয়েছেন। কেউ কেউ বলছেন, দুই কোটি রুপির কম নয়। আবার কেউ বলছেন, এক থেকে দেড় কোটি রুপির কম নিবেন না শ্রদ্ধা। এ নিয়ে নেট দুনিয়ায়ও আলোচনা শুরু হয়েছে। বিভিন্নজন তাদের বিভিন্ন মত প্রকাশ করছেন। বিশ্বস্ত একটি সূত্র জানান, শ্রদ্ধা কাপুর ‘মাসুদ রানা’ সিনেমার জন্য দেড় কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এদিকে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিম উল্লাহ খোকন রাইজিংবিডিকে বলেন, ‘আমি শ্রদ্ধার পারিশ্রমিকের বিষয়টি জানি না।’

‘মাসুদ রানা’ বাংলাদেশের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র। কথাসাহিত্যিক কাজী আনোয়ার হোসেন সৃষ্ট এই চরিত্র নিয়ে এর আগেও চলচ্চিত্র নির্মিত হয়েছে। তারই ধারাবাহিকতায় মাসুদ রানাকে নিয়ে এবার আরেকটি চলচ্চিত্র নির্মিত হচ্ছে। এতে নায়িকার ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। জানা গেছে, সিনেমাটিতে নায়কের ভূমিকায় অভিনয় করবেন মডেল-অভিনেতা এবিএম সুমন। সিনেমাটি পরিচালনা করবেন আসিফ আকবর।

যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। বাংলাদেশের জাজের সঙ্গে সহ-প্রযোজক হিসেবে রয়েছে সিলভারলাইন প্রোডাকশন্স। এতে হলিউড ও ঢালিউডের অভিনয়শিল্পীরা একত্রে কাজ করবেন। আগামী ২৭ সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হবে। বাংলাদেশ, থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র ও আফ্রিকায় এর দৃশ্যধারণের কাজ হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ