Home > বিনোদন > ‘মনে হয় না এ গুঞ্জন বন্ধ হবে’

‘মনে হয় না এ গুঞ্জন বন্ধ হবে’

বিনোদন ডেস্ক: কয়েকদিন বাদেই মুক্তি পাবে প্রভাস অভিনীত বহুল চর্চিত সিনেমা সাহো। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত বাহুবলি সিনেমাখ্যাত এ অভিনেতা।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াতে সাক্ষাৎকার দিয়েছেন প্রভাস। এ সময় সাহো সিনেমার পাশাপাশি ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেন তিনি। এদিকে অনেকদিন ধরেই আনুশকা শেঠির সঙ্গে এ অভিনেতার প্রেম ও বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। সাক্ষাৎকারে বিষয়টি নিয়েও কথা বলেছেন এই অভিনেতা।

প্রভাস বলেন, “আমি মনে করি, এই গুঞ্জন তখনই বন্ধ হবে যখন আনুশকা অথবা আমি বিয়ে করব। ভাবছি তাকে বলব, ‘হয় তুমি বিয়ে করো না হয় আমি বিয়ে করে ফেলি।’ আমাদের কাছে বিষয়টি নিছক একটি গুঞ্জন কারণ এটি এমন একটি ব্যাপার যা কেউ-ই গোপন রাখতে পারবে না এবং আমরা কেন গোপন করব। আমরা ইতালির সমুদ্রতটে অথবা অন্য কোনো স্থানে যেতে পারতাম। আনন্দ করতে ও ঘুরতে পারতাম। ঘরে বসে থেকে দুই বছর ধরে এটি গোপন রাখা সম্ভব না। আমরা ভেবেছিলাম এটি নিছক গুঞ্জন এবং বছর পেরুলেই বন্ধ হয়ে যাবে। কিন্তু এটি আবার শুরু হয়েছে। মনে হয় না এ গুঞ্জন বন্ধ হবে।’’

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত বিল্লা সিনেমায় প্রথম জুটিবদ্ধ হন প্রভাস-আনুশকা। এরপর মির্চি (২০১৩) সিনেমায় জুটি বেঁধেছিলেন তারা। বক্স অফিসে ভালো সাড়াও ফেলেছিল অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি। বাহুবলি সিনেমার মাধ্যমে আবারো পর্দায় তাদের জাদু দেখান এ জুটি। এরপরই শুরু হয় তাদের ঘিরে প্রেমের গুঞ্জন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ