Home > বিনোদন > প্রেমিক থেকে তারা এখন বন্ধু

প্রেমিক থেকে তারা এখন বন্ধু

বিনোদন ডেস্ক : সময়ের বহমান স্রোতে মধুর সম্পর্কও তেতো হয়ে যায়। সম্পর্কে ধরে ভাঙন। চলার পথটাও হয়ে যায় আলাদা। বলিউডের তারকা জুটিদের মধ্যেও সম্পর্কের এমন ভাঙা-গড়া লক্ষ্য করা যায়। কিন্তু কিছু জুটি আছে বিচ্ছেদের পরও যাদের বন্ধুত্ব অটুট রয়েছে। এমন কয়েকটি জুটি নিয়েই আমাদের আজকের প্রতিবেদন।

প্রিয়াঙ্কা চোপড়া- শহিদ কাপুর:কামিনে সিনেমার শুটিংয়ে এই দুজনের প্রেমের সম্পর্ক তৈরি হয়। যদিও তাদের প্রেম নিয়ে পরস্পর ‘হ্যাঁ’ অথবা ‘না’ কোনোটিই বলেননি, তবে তাদের ঘনিষ্ঠতা দেখে কারো বিষয়টি বুঝতে বাকি ছিল না। ব্রেকআপের পরও তাদের বন্ধুত্ব টিকে আছে।

রণবীর কাপুর- দীপিকা পাড়ুকোন: বর্তমানে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে প্রেম করছেন অভিনেতা রণবীর কাপুর। কিন্তু তার আগে দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন এ অভিনেতা। যদিও তাদের ব্রেকআপ হয়। তবে এখনো দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে রণবীরের বেশ ভালো বন্ধুত্ব। দীপিকার সঙ্গে বন্ধুত্ব নিয়ে রণবীর বলেছিলেন, ‘দীপিকা ও আমি অনেক দিন ধরে বন্ধু থাকব। আমি তার সন্তানের গডফাদার হবো। তাদের সঙ্গে খেলাধুলা করব। আমাদের মধ্যে এমনই সম্পর্ক।’

সালমান খান- ক্যাটরিনা কাইফ: এক সময় সালমান ও ক্যাটরিনার প্রেমের গুঞ্জন বলিপাড়ায় বেশ জোরেশোরেই চর্চা হয়েছে। যদিও তাদের সেই সম্পর্কে ভাঙন ধরে। সালমানকে ছেড়ে রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ক্যাটরিনা। কিন্তু বর্তমানে সালমান ও ক্যাটরিনার মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। একসঙ্গে সিনেমায় জুটি বেঁধে অভিনয়ও করছেন তারা।

রণবীর সিং- আনুশকা শর্মা: শাহরুখ খানের বিপরীতে রব নে বানাদি জোড়ি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আনুশকা শর্মা। কিন্তু রণবীর সিংয়ের সঙ্গে ব্যান্ড বাজা বারাত সিনেমায় জুটি বেঁধে বেশি আলোচনায় আসেন। পরবর্তী সময়ে তাদের প্রেমের সম্পর্ক তৈরি হয়। যদিও সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। ব্রেকআপ হয় তাদের। তবে এখনো এ দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

অনুরাগ কাশ্যপ- কালকি কোচলিন: নির্মাতা অনুরাগ কাশ্যপ ও অভিনেত্রী কালকি কোচলিনের মধ্যে দাম্পত্য সম্পর্ক টিকে ছিল মাত্র চার বছর। কিন্তু তারপরও তাদের বন্ধুত্বের সম্পর্ক অটুট রয়েছে। এ প্রসঙ্গে অনুরাগ কাশ্যপ বলেছিলেন, ‘হ্যাঁ, আমাদের কথা হয়। আমরা এখনো ভালো বন্ধু। তাকে নিয়ে আমি খুশি। অনেকে তাকে কৃতিত্ব দিতে চায় না। তারা বলে, অনুরাগের জন্যই সে (কালকি) এই অবস্থানে। কিন্তু মানুষের কথায় আপনার জীবন চলবে না। মন্তব্য করা ছাড়া মানুষের অন্য কোনো কাজ নেই।’

ফারহান আখতার- আধুনা ভবানি: হুট করেই দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও আধুনা ভবানি। এক যৌথ বিবৃতিতে তারা জানান, পরস্পরের সম্মতিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে বিচ্ছেদের পরও তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলে জানা গেছে।

আরবাজ খান- মালাইকা আরোরা: বলিউডে অন্যতম আলোচিত জুটি আরবাজ খান ও মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্যের ইতি টানার ঘোষণা দেন তারা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। কিন্তু এখনো পরস্পরের বন্ধু তারা। এক সাক্ষাৎকারে আরবাজ বলেন, ‘আমরা অনেক বছর একসঙ্গে কাটিয়েছি, আমাদের অনেক সুন্দর স্মৃতি আছে। সবচেয়ে বড় কথা আমাদের দুজনের সন্তান রয়েছে, তাই পরস্পরের প্রতি সম্মানও আছে। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা হচ্ছিল, এজন্য আমরা আলাদা হয়েছি। এর মানে এই নয় আমরা পরস্পরকে ঘৃণা করব। আমরা দুজনই প্রাপ্তবয়স্ক। আমরা সম্মান ও মর্যাদার সঙ্গে বিষয়টি মানিয়ে নিয়েছি।’

হৃতিক রোশান- সুজান খান: একসঙ্গে দীর্ঘ ১৪ বছর কাটিয়েছেন হৃতিক রোশান ও সুজান খান। দাম্পত্য জীবনে তাদের রয়েছে দুই সন্তান। কিন্তু ২০১৪ সালে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন এ জুটি। তবে এখনো প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায় হৃতিক-সুজানকে। এছাড়া হৃতিকের দুঃসময়ে সুজানকে পাশে দাঁড়াতেও দেখা গেছে।

বিপাশা বসু- দিনো মারিয়া: একসঙ্গে মডেলিং করার সময় ঘনিষ্ঠতা তৈরি হয় বিপাশা বসু ও দিনো মারিয়ার। এরপর তা প্রেমের সম্পর্কে রূপ নেয়। কিন্তু পরবর্তী সময়ে সম্পর্কের ইতি টানেন তারা। তবে এখনো তাদের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে। এমনকি বিপাশার বিয়ের অনুষ্ঠানেও ছিলেন দিনো।

শিল্পা শেঠি- অক্ষয় কুমার: বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে অভিনেতা অক্ষয় কুমারের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় শোনা গেছে। অভিনেত্রী শিল্পা শেঠির সঙ্গে এ অভিনেতার প্রেমের সম্পর্ক এক সময় টক অব দ্য টাউন ছিল। কিন্তু সে সম্পর্ক বেশিদিন টেকেনি এবং তাদের ব্রেকআপ হয়। তবে এখনো তাদের বন্ধুত্ব রয়েছে। এ নিয়ে শিল্পা বলেছেন, ‘এখন অক্ষয়ের সঙ্গে আমার দারুণ বন্ধুত্ব। আমি এমনটাই রাখতে চাই। আমাদের মধ্যে কোনো শত্রুতা নেই।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ