Home > বিনোদন > টিকটক ‘কুইন’ রোদসী

টিকটক ‘কুইন’ রোদসী

বিনোদন ডেস্ক:

‘এই থাকতে, মনে করেন, খুশিতে ঠেলায়, ঘোরতে’— গত বছর ডিসেম্বরের শেষে এমন সংলাপ নিয়ে টিকটক ভিডিও তৈরি করেছিলেন উঠতি মডেল আর্শিয়া সিদ্দিকা রোদসী।

শখের বশে বানানো ভিডিওটি ফেসবুকে শেয়ার করার পর রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। প্রকাশের ১৪ দিনের মধ্যে ভিডিও ৮ লাখবারের বেশি দেখা হয়েছিল। দর্শকের কাজ থেকেও ঢের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

এরপর কেটে গেছে দীর্ঘ ৭ মাস। কিন্তু আর্শিয়া সিদ্দিকা রোদসী এখন কী করছেন? তা জানতে কথা হয় রোদসীর সঙ্গে। তিনি রাইজিংবিডিকে জানান, আপাতত পড়াশোনা নিয়েই বেশি ব্যস্ত। এ কারণে অন্য কাজও কমিয়ে দিয়েছেন তিনি। রোদসী পড়াশোনা করছেন উত্তরা ইউনিভার্সিটিতে ইংরেজি সাহিত্যে। এখন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

 

টিকটক ভিডিও তৈরি করে এতটা সাড়া পাওয়ার পরও নতুন কোনো ভিডিও কেন তৈরি করেন না? এমন প্রশ্নের উত্তরে রোদসী বলেন, ‘আসলে সময় পাই না। তা ছাড়া টিকটক বন্ধের ঘোষণা দেয়া হয়েছে। যার কারণে এখন আর করা হয় না।’

টিকটক ভিডিওটি আপনার ক্যারিয়ারে কোনোরকম প্রভাব ফেলেছিল কিনা? জবাবে রোদসী বলেন, ‘টিকটকের ভিডিও আমার ক্যারিয়ারে কোনো প্রভাব ফেলেনি। কারণ আমি তো আগে থেকেই টুকটাক মডেলিং, টিভিসি, মিউজিক ভিডিওর কাজ করতাম। যার কারণে টিকটকের ভিডিওটি তেমন প্রভাব ফেলেনি। ওটা তো সামান্য একটা টিকটক ছিল। তারপর ফেসবুকে মানুষ ওটাকে ভাইরাল করে দেয়।’

 

ভিডিও তৈরি ও শেয়ারিংয়ের চীনভিত্তিক অ্যান্ড্রয়েড অ্যাপ ‘টিকটক’। তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পায় এটি। এতে বিভিন্ন চলচ্চিত্রের সংলাপ, গানের কথপোকথনের সঙ্গে মিল রেখে অ্যাপস ব্যবহারকারীরা মুখ বা অঙ্গভঙ্গি মিলিয়ে ভিডিও তৈরি করে থাকেন।

২০১৬ সালের দিকে একটি টিভিসির মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন রোদসী। তারপর ওয়ালটন এলইডি লাইট, রেইনবো পেইন্ট, প্যারাস্যুট তেলসহ বেশ কয়েকটি টিভিসিতে কাজ করেছেন রোদসী। বর্তমানে পড়াশোনাটাই তার মূল লক্ষ্য। তারপর আবার ফিরতে চান অভিনয়ে।

 

এ প্রসঙ্গে রোদসী বলেন, ‘আমি নাটকে কাজ করতে চাই। ভালো কোনো কাজ করতে চাই। আসলে এখন পড়াশোনার জন্য কাজ থেকে দূরে আছি। অনার্সটা শেষ করে আবার কাজ শুরু করব। আর সেটা ধারাবাহিকভাবে করতে চাই। বিরতি দিয়ে কাজ করব না, একটানা করব। প্রফেশনালি কাজ করা যাকে বলে আরকি।’

রোদসীর আলোচিত টিকটক ভিডিও।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ