Home > বিনোদন > অভিনেত্রী তমার অস্বাভাবিক মৃত্যু

অভিনেত্রী তমার অস্বাভাবিক মৃত্যু

বিনোদন প্রতিবেদক: মঞ্চ ও ছোট পর্দার অভিনয়শিল্পী তমা খান। গতকাল বুধবার রাজধানীর মিরপুরে তার অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) অজিত রায়।

তিনি আরো জানান, গতকাল রাত ১০টার দিকে সংবাদ পেয়ে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে তমার মরদেহ উদ্ধার করা হয়। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি করে হাসপাতাল মর্গে তার মরদেহ রাখা হয়েছে।

মিরপুরের শামীম সরণি এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন তমা। একই বাসায় তার আরো দুই বোন থাকতেন। গতকাল বোনেরা বাইরে ছিলেন। তারা সন্ধ্যায় বাসায় ফিরে তমাকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। দ্রুত তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয় তমা মানসিক অশান্তিতে ভুগছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ৮ মে, বিকেল ৩টা ৩৬ মিনিটে সর্বশেষ স্ট্যাটাস দিয়েছেন তমা। স্বামীর সঙ্গে তোলা বেশ কিছু ছবি শেয়ার করে লিখেন— ‘মরিলে কান্দিস না আমার দায়!’

২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা শামীম আহমেদ রনিকে ভালোবেসে বিয়ে করেছিলেন তমা। বিয়ের বছর কয়েকের মধ্যেই রনি ও তমার দাম্পত্যকলহ শুরু হয়। এ নিয়ে তমা সামাজিক যোগাযোগমাধ্যমসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে একাধিকবার অভিযোগ করেন। রনি ‘মেন্টাল’, ‘বসগিরি’, ‘ধ্যাততেরিকি’ সিনেমা নির্মাণ করেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ