Home > বিনোদন > মা হচ্ছেন আনুশকা শর্মা!

মা হচ্ছেন আনুশকা শর্মা!

দুই জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াংকা ও দীপিকার বিয়ের খবরে মেতেছিলেন সিনেমাপ্রেমীরা। কিন্তু সে দুটি খবরকে ছাপিয়ে এখন যা নিয়ে ব্যস্ত সিনেমা পাড়া, সেটি হচ্ছে- মা হতে চলেছেন অভিনেত্রী আনুশকা শর্মা!

যদিও খবরটি এখনো গুঞ্জনেই সীমাবদ্ধ। কেননা এখনো ভারতীয় ক্রিকেটের ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলি বা আনুশকার পক্ষ থেকে এ বিষয়ে কোনো বার্তা আসেনি। তবে তাদের ঘনিষ্ঠরা বলাবলি করছেন, নতুন বছরেই মা হতে চলেছেন আনুশকা শর্মা। এ ব্যাপারে দুটি কারণ দেখাচ্ছেন তারা-

প্রথমত, শাহরুখ খান ও ক্যাটরিনার সঙ্গে ‘জিরো’ ছবির পর আর কোনো ছবিতে সই করেননি আনুশকা। ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। সম্প্রতি ‘সুই ধাগা’ ছবির প্রচারে ব্যস্ত ছিলেন আনুশকা। এ ছবি মুক্তির পর নতুন বছরে আনুশকাকে আর কোনো নতুন ছবির কাজ নিতে দেখা যায়নি। ঠিক এ কারণেই বাতাসে আনুশকার মা হওয়ার সম্ভাবনার খবর চাউর হয়।

দ্বিতীয়ত, এ মুহূর্তে স্ত্রী আনুশকাকে নিয়ে ছুটি উপভোগ করছেন কোহলি। উইন্ডিজের বিপক্ষে একদিনের সিরিজে টানা তিন সেঞ্চুরি হাঁকানোর পরও টি-টোয়েন্টিতে বিশ্রাম নিচ্ছেন তিনি। ছুটিতে স্ত্রীকে সঙ্গে নিয়ে দেরাদুনে আনুশকার পারিবারিক গুরু মহারাজ অনন্ত বাবার সঙ্গে দেখা করে এসেছেন তিনি। কোনো শুভ কাজের আগে এই গুরুর সঙ্গে দেখা করে থাকেন অনুশকা ও বিরাট। বিয়ের সময়ও তাই করেছেন তারা। সন্দেহের দানা বেঁধেছে এ দুটি কারণেই।

তা হলে নতুন সদস্যের শুভ সংবাদ দিতেই কী গুরুর কাছে গিয়েছিলেন এ তারকা দম্পতি! সে জল্পনা এখন তুঙ্গে রুপালি জগত ও ক্রিকেট দুনিয়ার সবত্রই।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ