Home > বিনোদন > বিয়ে করছেন বিশাল

বিয়ে করছেন বিশাল

বিনোদন ডেস্ক : বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা-প্রযোজক বিশাল কৃষ্ণা। কনের নাম আনিসা। পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। কনে আনিসার সঙ্গে বিশালের অল্প কিছু দিনের পরিচয়। তারা বেশ কয়েকবার দেখাও করেছেন। তারপরই বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন বিশাল।

প্রকাশিত প্রতিবেদনে আরো জানানো হয়েছে, চলতি সপ্তাহে বিশাল ও আনিসার পরিবার সাক্ষাৎ করবেন। তারপরই বাগদান ও বিয়ের দিন তারিখ চূড়ান্ত করা হবে। আনিসা হায়দরাবাদের বিজয় রেড্ডি নামে এক ব্যবসায়ীর মেয়ে। খুব শিগগির বিয়ের তারিখ আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

এর আগে গুঞ্জন উঠেছিল, তামিল অভিনেত্রী ভারালক্ষ্মী সরতকুমারের সঙ্গে প্রেম করছেন বিশাল এবং খুব শিগগির তারা বিয়ে করবেন। যদিও পরবর্তীতে এমন গুঞ্জন উড়িয়ে দিয়ে ভারালক্ষ্মী সরতকুমার বলেছিলেন, ‘আমরা খুবই ভালো বন্ধু। আমরা পরস্পরের কাছে অনেক কিছুই শেয়ার করি। কিন্তু আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে-সংবাদমাধ্যমের এমন খবর মিথ্যে। যদি বিশাল বিয়ে করতে চায় তবে তার জন্য উপযুক্ত কনে খুঁজে দিব। সে যদি বিয়ে করে তবে আমি খুবই খুশি হবো। শুধু শুধু আমাদের নিয়ে কেন মিথ্যে খবর ছড়াচ্ছেন।’

১৯৮৯ সালে শিশুশিল্পী হিসেবে প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন বিশাল। ২০০৪ সালে তামিল ভাষার ‘ছেলামি’ প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। বর্তমানে তার হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ