Home > বিনোদন > কত আয় করল ‘কেজিএফ’

কত আয় করল ‘কেজিএফ’

বিনোদন ডেস্ক : ‘রকিং স্টার’খ্যাত কন্নড় চলচ্চিত্র অভিনেতা যশ অভিনীত সিনেমা কোলার গোল্ড ফিল্ডস বা কেজিএফ। শুক্রবার তামিল, তেলেগু, হিন্দিসহ কয়েকটি ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

ট্রেইলার মুক্তির পর থেকেই সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শক। এছাড়া শাহরুখ খান অভিনীত জিরো সিনেমার সঙ্গে বক্স অফিস লড়াই নিয়েও সিনেমাটি আলোচনায় ছিল।

বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শের দেয়া তথ্যমতে, শুক্রবার ভারতে ২ হাজার ৪৬০ পর্দায় মুক্তি পায় কেজিএফ। এর মধ্যে ১ হাজার ৫০০ পর্দায় হিন্দিতে, ৪০০ পর্দায় কন্নড় ভাষায়, তেলেগু ভাষায় ৪০০ পর্দায়, তামিল ভাষায় ১০০ পর্দায় এবং ৬০ পর্দায় মালায়ালাম ভাষায় সিনেমাটি মুক্তি পায়। দর্শক ও সমালোচকদের কাছ থেকে প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি।

বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা মাইক্রোব্লগিং সাইট টুইটারে জানিয়েছেন, ভারতীয় বক্স অফিসে কেজিএফ সিনেমার প্রথম দিনে আয় হয়েছে ১৮.১০ কোটি রুপি। এর মধ্যে হিন্দি ভাষায় সিনেমাটি আয় করেছে ২.১০ কোটি রুপি।

সাড়া জাগানো বাহুবলি সিনেমার মতো এটিরও রয়েছে দুটি অংশ। গতকাল মুক্তি পেয়েছে সিনেমাটির প্রথম অংশ। ঊনিশ শতকের ষাট ও সত্তর দশকের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। যশ ছাড়াও এতে আরো অভিনয় করেছেন- শ্রীনিধি শেঠি, অনন্ত নাগ, অচ্যূত কুমার প্রমুখ।

এর আগে গুগলি, মিস্টার অ্যান্ড মিসেস রামাচারি, মাস্টারপিসসহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন যশ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ