Home > বিনোদন > গুঞ্জন উড়ালেন রুক্মিনি

গুঞ্জন উড়ালেন রুক্মিনি

বিনোদন ডেস্ক : চিত্রনায়ক দেবের হাত ধরে সিনেমায় পা রাখেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রুক্মিনি মৈত্র। এরপর দেবের সঙ্গে জুটি বেঁধে একাধিক সিনেমায় অভিনয় করেন তিনি। ভারতের সমাজসেবক সুহাসিনী মিস্ত্রির জীবনী নিয়ে ‘পদ্মশ্রী সুহাসিনী মিস্ত্রি’ সিনেমা নির্মাণ করছেন দেব। প্রযোজনার পাশাপাশি সিনেমাটিতে অভিনয়ও করবেন দেব। এতে রুক্মিনি মৈত্র অভিনয় করবেন বলে অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছে।

তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন রুক্মিনি মৈত্র। এ অভিনেত্রী তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘‘আমি খুবই দুঃখিত। কারণ ‘পদ্মশ্রী সুহাসিনী মিস্ত্রি’ সিনেমায় অভিনয় করছি না। এটি একটি গুজব।’’

‘পদ্মশ্রী সুহাসিনী মিস্ত্রি’ সিনেমাটি পরিচালনা করছেন অনিকেত চ্যাটার্জি। এর আগে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে জানানো হয়েছিল, দেব শুধু অর্থ আয়ের জন্য সিনেমাটি প্রযোজনা করছেন না বরং সামাজিক দায়বদ্ধতা থেকে এটি নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছেন। সুহাসিনীর জীবনের ২০-৬০ বছর বয়স পর্যন্ত নানা বিষয় সিনেমাটিতে তুলে ধরা হবে। একজন অভিনেত্রীকেই সুহাসিনীর বিভিন্ন বয়সের চরিত্রে অভিনয় করতে হবে। চরিত্রগুলো বাস্তবধর্মী করে ফুটিয়ে তোলার জন্য কৃত্রিমভাবে মেকআপ ব্যবহার করা হবে।

তবে সুহাসিনীর চরিত্রটি কে রূপায়ন করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। অডিশনের মাধ্যমে নতুন কাউকে খুঁজছেন দেব ও অনিকেত।

২৩ বছর বয়সে সুহাসিনী তার স্বামীকে হারান। স্বামীর মৃত্যুর পর চরম অর্থসঙ্কটে পড়েছিলেন সুহাসিনী মিস্ত্রি। সবজি বিক্রি করে কোনোক্রমে চার সন্তান নিয়ে সংসার চালাতেন অল্প শিক্ষিত এই নারী। তার স্বপ্ন ছিল গরীব মানুষের সেবার জন্য একটি হাসপাতাল প্রতিষ্ঠা করা। পরবর্তী সময়ে ‘হিউম্যানিটি হাসপাতাল’ প্রতিষ্ঠা করেন তিনি। কয়েক বছরের মধ্যে কলকাতার দক্ষিণ শহরতলীর এই সেবা কেন্দ্র আলোচনায় উঠে আসে।

২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে রুক্মিনির। এরপর ‘ককপিট’ ও ‘কবীর’ সিনেমায় অভিনয় করেন তিনি। এই তিনটি সিনেমাতেই দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই অভিনেত্রী। এসব সিনেমায় অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছেন তিনি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ