Home > বিনোদন > বরিশালে মনোনয়ন পাচ্ছেন নায়ক সোহেল রানা!

বরিশালে মনোনয়ন পাচ্ছেন নায়ক সোহেল রানা!

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় নাম সোহেল রানা। তার প্রকৃত নাম মাসুদ পারভেজ। ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে সম্পৃক্ত তিনি। ’৭০ ও ’৮০-এর দশকে পর্দা কাঁপানো নায়ক সোহেল রানার চলচ্চিত্রে আগমন প্রযোজক হিসেবে। একাধারে তিনি প্রযোজক, পরিচালক ও অভিনেতা। পর্দায় তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন অসংখ্য ভক্ত। এখন মাঠে নেমেছেন ভোটারের মন জয় করতে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন দলের প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক সোহেল রানা। জানা যায়, এরই মধ্যে দলের হাই কমান্ড থেকে সবুজ সংকেত পেয়েছেন দেশ বরেণ্য এই অভিনেতা। তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে চাচ্ছেন না বর্ষীয়ান এই অভিনেতা।

তবে সোহেল রানার ছেলে মাশরুল পারভেজ রাইজিংবিডিকে বলেন, ‘এবারই বাবা অফিশিয়ালি নির্বাচন করতে চাচ্ছেন। দল থেকেও ইতিবাচক সংকেত রয়েছে। আমরা ক্যাম্পেইনের প্রস্তুতি নিচ্ছি। দল থেকে মনোনয়ন পেলে আমরা আনুষ্ঠানিক ঘোষণা দিব। এজন্য আগামী ২৫ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে।’

সোহেল রানা ১৯৭২ সালে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ প্রযোজনা করেন। এর পরিচালক ছিলেন প্রয়াত চাষী নজরুল ইসলাম। পরের বছর তিনি ‘মাসুদ রানা’ নামে একটি সিনেমা পরিচালনা করেন। এতে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। এ সিনেমার মাধ্যমে প্রথম সোহেল রানা নামে পর্দায় হাজির হন তিনি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ