Home > বিনোদন > ‘নিজেকে ভিন্ন জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন সজল ভাই’

‘নিজেকে ভিন্ন জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন সজল ভাই’

বিনোদন ডেস্ক : তরুণ নাট্য নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ্‌। দর্শকপ্রিয় অনেক নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তিনি। এবার নির্মাণ করলেন একক নাটক ‘অস্থির ছেলেটা’।

পরিচালনার পাশাপাশি নাটকটির রচনা ও চিত্রনাট্যও করেছেন মাবরুর রশীদ বান্নাহ্‌। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল।

প্রথমবার সজলের সঙ্গে কাজ করলেন বান্নাহ্‌। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে সজলের প্রশংসা করে এ পরিচালক বলেন, ‘সজল ভাইয়ের সঙ্গে প্রথমবার কাজ করলাম। কাজটির বিষয়ে সজল ভাই খুবই আন্তরিক ছিলেন। এতে অভিনয়ের প্যাটার্ন, কস্টিউমের বিষয়ে একটা পরিবর্তন আনার চেষ্টা করেছি। এ জায়গাটাতে তিনি আমাকে খুবই সহযোগিতা করেছেন। সজল ভাইয়ের এই আন্তরিকতা দেখে তার প্রশংসা করে আমি ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছি। নির্মাণ কাজ ভালো হয়েছে। দর্শক এটা দেখার পর তা অনুধাবন করতে পারবেন। আর এটাও বুঝবেন যে, নিজেকে ভিন্ন জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন সজল ভাই। সিনিয়র শিল্পী হিসেবে তার এই আন্তরিকতা আর নিজেকে ভাঙার চেষ্টার প্রশংসা না করে পারছি না। আমাদের সিনিয়র প্রায় প্রত্যেক শিল্পীদের মাঝে আমি এই অদ্ভুত সুন্দর গুণটি লক্ষ্য করি। আর তখন কাজ করতে অন্যরকম আনন্দ লাগে।’

নাটকের গল্প প্রসঙ্গে মাবরুর রশীদ বান্নাহ্‌ বলেন, ‘একটি ছেলে তার জীবনের সব কিছু নিয়ে অস্থির থাকে। সবকিছু নিয়ে মাথা গরম করা স্বভাবের আর কি। মানুষ তার জীবনে গুরুত্বপূর্ণ মুহূর্তে সঠিক সিদ্ধান্ত নিতে পারে না। তখন মানুষটি অস্থির হয়ে যায়। একপর্যায়ে ছেলেটির জীবনে একটি মেয়ে আসে। তারপর ছেলেটির মধ্যে এক ধরণের পরিবর্তন আসে। আসলে তাদের মধ্যে যে সম্পর্ক সেটা প্রেম না বন্ধুত্ব তা নিয়ে এগিয়েছে গল্প। ’

সজল ছাড়াও এতে তানজিন তিশা অভিনয় করেছেন। কয়েকদিন আগে নগরীর উত্তরা, কাওলাসহ বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ হয়েছে। ক্লাব ১১ এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে খুব শিগগির নাটকটি মুক্তি দেয়া হবে বলেও জানান এই নির্মাতা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ