Home > বিনোদন > ‘শুটিংয়ের সময় সত্যিকারের আবর্জনার মধ্যে শুয়েছি’

‘শুটিংয়ের সময় সত্যিকারের আবর্জনার মধ্যে শুয়েছি’

বিনোদন ডেস্ক :

মাথায় লম্বা চুলের জটা। দাড়ি গোঁফেও জটা লেগেছে। পরনে ময়লা, ছেঁড়া শার্ট-প্যান্ট। মুখে বাঁশি। রাস্তার মাঝে দাঁড়িয়ে বাঁশিতে ফুঁ দিচ্ছে, আর ট্রাফিক সিগন্যাল নিজের মতো করে নিয়ন্ত্রণ করছে এক যুবক। তাতে অবশ্য কারো ভ্রুক্ষেপ নেই। এমন দৃশ্যের একটি ভিডিও ঘুরছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

জানা যায়, দৃশ্যটি ‘তারই অপেক্ষায়’ নাটকের। আর ওই যুবকটি অন্য কেউ নয়, টেলিভিশন অভিনেতা তৌসিফ মাহবুব। লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে ইউটিউব চ্যানেলের জন্য নির্মিত হয়েছে নাটকটি। মোহন আহমেদের রচনা ও পরিচালনায় এতে তৌসিফের বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় মুখ টয়া।

এবারই প্রথম ভিন্নধর্মী চরিত্রে হাজির হয়েছেন অভিনেতা তৌসিফ মাহবুব। এ প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘পাগল চরিত্রে প্রথমবার কাজ করলাম। শুটিংয়ের সময় সত্যিকারের আবর্জনার মধ্যে শুয়েছি। নোংরা জামা-কাপড় পরে শুট করেছি। মোট কথা পর্দায় চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য যারপরনাই পরিশ্রম করেছি। আশা করছি, দর্শকরা আমাকে নতুন করে আবিষ্কার করবেন।’

নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মুনিরা মিঠু, ফয়সাল হাসান, অমি ইসলাম, আলামিন সুমন, হাওলাদার সোহাগ, রানা প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ