Home > বিনোদন > ‘যাদের বন্ধু ভেবেছিলাম, তারা বন্ধু নয়’

‘যাদের বন্ধু ভেবেছিলাম, তারা বন্ধু নয়’

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি ২০০৯ সালে চলচ্চিত্রে পা রাখেন। ২০১২ সালে ‘আওয়ারা’ সিনেমায় জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন তিনি। এরপর বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা।

ব্যক্তিগত জীবনে অভিনেতা জয় মুখার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সায়ন্তিকা। শুধু তাই নয় তারা নয় বছর লিভ-ইন সম্পর্কেও ছিলেন। সম্প্রতি তাদের প্রেমের সম্পর্কে ভাঙন ধরে। গত জুলাই মাসের শুরুতে সায়ন্তিকাকে বহনকারী গাড়ি কলকাতার সাউদার্ন অ্যাভিনিউ ক্রসিংয়ের কাছে থামান জয়। তারপর অভিনেত্রীর নাম করে গালমন্দ করেন। পরবর্তী সময়ে এ অভিনেত্রীর বাবা টালিগঞ্জ থানায় একটি অভিযোগও দায়ের করেন।

জয়ের সঙ্গে সায়ন্তিকার প্রেমের সম্পর্কের ভাঙন নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন সায়ন্তিকা। অনেক তিক্ততার পর দীর্ঘ দিনের প্রেমিক জয়ের সঙ্গে ব্রেকআপ হয়েছে। জীবনের এই ক্রাইসিস মানুষকে অনেক কিছু শেখায়। বিষয়টি আপনি কীভাবে দেখেন?

এমন প্রশ্নের উত্তরে সায়ন্তিকা বলেন, ‘আমি খুব আশাবাদী মানুষ। বাবা শিখিয়েছেন, জীবনের কঠিন মুহূর্তে নেতিবাচক ভাবলে, সেই সমস্যা থেকে বেরুতে পারবে না। সুতরাং তা ঝেড়ে ফেলে দিয়ে সামনের দিকে যাও। সেটাই চেষ্টা করেছি। তবে জানি না কী শিখেছি।এটা ঠিক যে, জীবনে লড়াই করার জোর আমার মধ্যে এখন আগের চেয়ে অনেক বেশি। এতদিন ধারণা ছিল, আমার মধ্যে স্থিরতার অভাব আছে। জীবনের এই পর্যায়ে এসে বুঝলাম, মাথা ঠান্ডা রেখে সবকিছু নিয়ন্ত্রণ করার ক্ষমতা আমারও আছে।’

ফিল্ম ইন্ডাস্ট্রির বাইরেও সায়ন্তিকার অনেক বন্ধুবান্ধব ছিল। তবে এই ক্রাইসিস মুহূর্তে তাকে শুধু মিমি চক্রবর্তী ফোন করেছিল। এই দুঃসময় সায়ন্তিকাকে বন্ধু চিনতেও শিখিয়েছে।

এ প্রসঙ্গে সায়ন্তিকা বলেন, ‘যার সঙ্গে আমার সম্পর্ক ছিল, সে আমার বেস্ট ফ্রেন্ডও ছিল। সেই বন্ধুত্বটা খুব মিস করি। তা ছাড়া, যাদের বন্ধু ভেবেছিলাম, তারা আর আমার বন্ধু নয়। সেটা ইন্ডাস্ট্রির বাইরেও। আমি কিন্তু তাদের প্রতি নিজের ফিলিংস মিস করি, আনন্দের সময়গুলোও মিস করি। আর আমি যাকে আমার বেস্ট ফ্রেন্ড ভাবছি, তার উন্নতিতে আমিও খুশি হব। কিন্তু তার মানে এটা নয় যে, সেও আমার সম্পর্কে সেটাই ভাবছে। এখানেই আমি ভুল। আমাকে বাস্তববাদী হতে হবে। আর গত এক বছরের মধ্যে আমি প্রচুর মানুষ চিনেছি। বন্ধু চিনেছি। এই অভিজ্ঞতা আগামী দিনে বন্ধু বানাতে খুব সহযোগিতা করবে। আমি জেনেছি, কতটা বন্ধু বানানো উচিৎ আর অনুচিৎ।’

সায়ন্তিকা অভিনীত পরবর্তী সিনেমা ‘নাকাব’। এতে আরো অভিনয় করেছেন শাকিব খান, নুসরাত জাহান প্রমুখ। রাজিব বিশ্বাস পরিচালিত এ সিনেমাটি খুব শিগগির মুক্তি পাবে। এছাড়া ‘বাঘ বন্দি খেলা’ সিনেমায় অভিনয় করছেন সায়ন্তিকা। ‘বাঘ’, ‘বন্দি’ ও ‘খেলা’ তিনটি আলাদা আলাদা গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। এই তিনটি গল্প গাঁথা হয়েছে একটি সিনেমায়। এর ‘বাঘ’ শিরোনামের অংশটি পরিচালনা করছেন রাজা চন্দ। এতে অভিনয় করছেন জিৎ ও সায়ন্তিকা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ