Home > বিনোদন > নিশোকে মেহজাবিনের শর্ত!

নিশোকে মেহজাবিনের শর্ত!

বিনোদন ডেস্ক : তিশা খুব অগোছালো মেয়ে। পোশাক, চলাফেরা, খাওয়া-দাওয়া, ঘুম কোনো কিছুরই তার ঠিক নেই। বোকামি, আলস্যে ভরা। বয়ফ্রেন্ড নিলয় তাকে নিয়ে খুব বিরক্ত। তার সঙ্গে বের হওয়া, রেস্তোরাঁয় খেতে যাওয়া- এসবে স্বাচ্ছন্দ্যবোধ করে না নিলয়। নিজের অজান্তে নিজের মুখ চুলকানো, হাতের নখ কামড়ানো, মাথায় এলোমেলো চুলে হাত বুলানো সবকিছুই নিলয়ের বিরক্ত লাগে।

নিলয় সময় মতো পার্কে এসে তিশার জন্য অপেক্ষা করে। কিন্তু তিশা বাড়িতে ঘুমায়। নিলয় বার বার ফোন করে কিন্তু তার ঘুম ভাঙ্গার খবর নেই। এক পর্যায়ে ঘুম ঘুম চেহারা নিয়ে রাতের পোশাক পরেই পার্কে চলে আসে তিশা। কিন্তু এসব মানতে পারে না নিলয়। সে তিশাকে বদলানোর চেষ্টা করে। না বদলালে তাদের সম্পর্ক থাকবে না বলেও জানিয়ে দেয়।

অনেক চেষ্টার পর তিশার মধ্যে পরিবর্তন আসে। নতুন এক তিশাকে দেখে নিলয়। তবে নিজে বদলানোর পর নিলয়কেও বদলানোর শর্ত দেয় তিশা। এক পর্যায়ে কাজিন শান্তকে নিয়ে নিলয়ের সামনে আসে তিশা। শান্ত ভালো চাকরি করে। নিলয় বেকার। তাই কিছু একটা না করতে পারলে শান্তকেই বিয়ে করবে বলে জানায় তিশা। তারপর শুরু হয় নতুন টানাপোড়েন।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘নেগেটিভ পজেটিভ’। চয়ন দেবের রচনায় এটি পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি। এতে নিলয় চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। আর তিশা চরিত্রে দেখা যাবে মেহজাবিন চৌধুরীকে। ঈদুল আজহার চতুর্থ দিন রাত সাড়ে ১১টায় মাছরাঙা টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে টেলিফিল্মটি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ