Home > বিনোদন > নিষিদ্ধ সারিকা

নিষিদ্ধ সারিকা

বিনোদন ডেস্ক : শুটিং ফাঁসানোর অভিযোগে ছয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে মডেল-অভিনেত্রী সারিকা সাবরিনকে। টেলিভিশন নাটকের সংগঠন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-এর কার্যনির্বাহী সদস্যদের এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। গত ১ আগস্ট থেকে এ নিষেধাজ্ঞা কার্যকর হয়েছে।

গত ১০ এপ্রিল প্রযোজক মোহাম্মদ বোরহান খানের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে ২৮ জুলাই সংগঠনটির সালিস বৈঠকে নিষিদ্ধ করার এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরে সংগঠনের কার্যকরী কমিটিতে পাস হয় সিদ্ধান্তটি। সালিস বৈঠকে উপস্থিত ছিলেন টেলিপ্যাবের সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক ইরেশ যাকের, সালিস বৈঠকের আহ্বায়ক তারেখ মিন্টুসহ অনেকে।

গত ২১ মার্চ পাঁচটি নাটকের শুটিংয়ে নেপাল যাওয়ার কথা ছিল সারিকার। আর এ জন্য নির্মাতার কাছ থেকে অগ্রিম পারিশ্রমিক হিসেবে ৫০ হাজার টাকাও নেন তিনি। সেই সঙ্গে রিটার্ন টিকেট ও নাটকের চিত্রনাট্যও বুঝে নেন এ অভিনেত্রী।

২০ মার্চ সারিকার সঙ্গে নির্মাতার পক্ষ থেকে যোগাযোগ করলে তিনি জানান, সময়মতো বিমানবন্দর পৌঁছে যাবেন। কিন্তু সঠিক সময়ে বিমানবন্দরে শুটিং ইউনিট পৌঁছালেও সারিকা আর যাননি। তারপর থেকেই সারিকার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তারপর সারিকাকে ছাড়াই নেপালে চলে যায় শুটিং ইউনিট। তাই পরিকল্পনা অনুযায়ী সারিকাকে নিয়ে নাটক পাঁচটি নির্মাণ করা সম্ভব হয়নি। যার কারণে প্রযোজক বোরহান খান আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছেন বলে দাবি প্রযোজকের।

এ প্রসঙ্গে তারেখ মিন্টু বলেন, ‘বোরহান খানের করা অভিযোগ যাচাই করতে সারিকার সঙ্গে আমরা যোগাযোগের চেষ্টা করি। চিঠি, ফোন ও খুদে বার্তা পাঠিয়েও তার কাছ থেকে কোনো উত্তর পাইনি। কারো বিরুদ্ধে অভিযোগ উঠলে নোটিশ দেওয়ার ৭২ ঘণ্টার মধ্যে উত্তর দেওয়া সংগঠনের নিয়ম থাকলেও সারিকা ১৫ দিনেও কোনো উত্তর দেননি।’

আগামী ছয় মাসের মধ্যে নাটক, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনসহ কোনো কর্মকাণ্ডে সারিকাকে না নেওয়ার অনুরোধ জানিয়েছে সংগঠনটি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ