Home > বিনোদন > মহেশের ভারত আনে নেনু’র সিক্যুয়েল হচ্ছে?

মহেশের ভারত আনে নেনু’র সিক্যুয়েল হচ্ছে?

বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। চলতি বছর মুক্তি পেয়েছে এ অভিনেতার বহুল আলোচিত সিনেমা ভারত আনে নেনু। দর্শক-সমালোচকের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও সাফল্যের মুখ দেখেছে সিনেমাটি। শোনা যাচ্ছে, এর সিক্যুয়েল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

ইতোমধ্যে চিত্রনাট্য তৈরির কাজ শুরু হয়েছে। প্রথম সিনেমার মতো সিক্যুয়েলটিও পরিচালনা করবেন কোরাতলা শিবা। এছাড়া ভারত আনে নেনু নিয়ে খুব শিগগির একটি কমিক বইয়ের সিরিজ প্রকাশিত হবে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

ভারত আনে নেনু সিনেমায় একজন রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেন মহেশ। বাবার মৃত্যুর পর হঠাৎ করেই মুখ্যমন্ত্রী হয়ে যান তিনি। সম্প্রতি ভারতীয় লোকসভায় সিনেমাটি নিয়ে আলোচনা হয়। এ সময় সিনেমাটিতে রাজনীতিবিদ হিসেবে মহেশ যা করেছেন তা উল্লেখ করা হয়। পাশাপাশি রাজনীতিবিদদের ওয়াদা পালনের প্রতি আরো যত্নশীল হওয়া উচিৎ বলে উল্লেখ করা হয়।

বাস্তব জীবনে রাজনীতি থেকে দূরে থাকতেই পছন্দ করেন মহেশ। তাই লোকসভায় তার সিনেমা নিয়ে আলোচনার ব্যাপারে কথা বলতে রাজি হননি তিনি। তবে এ অভিনেতার স্ত্রী নম্রতা শিরোদকর বলেন, ‘মহেশকে নিয়ে লোকসভায় আলোচনা অনেক বড় একটি ব্যাপার। সত্য বলতে ভারত আনে নেনু অনেক বড় একটি প্রভাব ফেলেছে এবং দেখিয়েছে সিনেমাকে কীভাবে পরিবর্তনের মাধ্যম হিসেবে ব্যবহার করা যায়। আমরা খুবই আনন্দিত যে, এই সিনেমা যারা ক্ষমতায় রয়েছেন তাদের ভালো কাজ করতে অনুপ্রাণিত করছে।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ