Home > বিনোদন > জ্যাকলিন-ক্যাটরিনাকে ঘরে বন্দি করতে চেয়েছিলেন সালমান!

জ্যাকলিন-ক্যাটরিনাকে ঘরে বন্দি করতে চেয়েছিলেন সালমান!

বিনোদন ডেস্ক : 

বলিউড অভিনেতা সালমান খান। বিশ্বজুড়ে রয়েছে তার অগণিত ভক্ত। তাদের ডাকে সাড়া দিয়ে বর্তমানে আন্তর্জাতিক ট্যুর ‘দাবাং : দ্য ট্যুর রিলোডেড’ নিয়ে ব্যস্ত এই অভিনেতা। একঝাঁক তারকাকে নিয়ে যুক্তরাষ্ট্র ও কানাডার বিভিন্ন শহরে চলছে সালমানের পারফরম্যান্স।

ইতোমধ্যে ভক্তদের মধ্যে বেশ সাড়া ফেলেছে ‘দাবাং : দ্য ট্যুর রিলোডেড’। এই ট্যুরে সালমান ছাড়াও পারফরম্যান্স করছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, সোনাক্ষী সিনহা প্রমুখ।

এদিকে কয়েকদিন আগে গুঞ্জন ওঠে, ট্যুরে থাকলেও ক্যাটরিনা ও জ্যাকলিন নাকি একে অপরকে এড়িয়ে চলছেন। শো চলাকালীন পরস্পরের পথ থাকছে আলাদা। এমনকি হোটেলে তাদের রুমও অনেক দূরে। তবে এই ট্যুরে সোনাক্ষীর সঙ্গে ভাব জমিয়ে চলছেন জ্যাকলিন।

কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি প্রকাশিত এই ট্যুরের একটি ছবিতে একসঙ্গে দেখা গেছে সোনাক্ষী, ক্যাটরিনা ও জ্যাকলিনকে। আর ক্যাটরিনা ও জ্যাকলিনের মনোমালিন্য দূর করার পেছনে অবদান রেখেছেন সালমান খান। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে ‘দাবাং : দ্য ট্যুর রিলোডেড’ টিমের একজন সদস্য সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সালমান একদিন সন্ধ্যায় তাদের (ক্যাটরিনা ও জ্যাকলিন) নিয়ে বসেন। তিনি বলেন, যদি তারা তাদের মধ্যে সমস্যা মিটিয়ে না ফেলেন তাহলে একই ঘরে দুজনকে বন্দি করে রাখবেন, যেমনটা জিতেন্দ্রে একবার শ্রীদেবী ও জয়াপ্রদাকে করেছিলেন। কিন্তু এর আর কোনো প্রয়োজন হয়নি। সালমানের উপস্থিতিতে পরস্পরের গালে চুমু খেয়ে মনোমালিন্য মিটিয়ে ফেলেন ক্যাটরিনা ও জ্যাকলিন। এছাড়া তারা পরস্পরের প্রতি আন্তরিক থাকার প্রতিজ্ঞা করেন। তারা কথা রেখেছেন। শো না থাকলে তাদের একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ