Home > বিনোদন > ‘নিশ্চয়ই ওই ধরনের কোনো সমস্যার সম্মুখীন হয়েছি’

‘নিশ্চয়ই ওই ধরনের কোনো সমস্যার সম্মুখীন হয়েছি’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ছোট পর্দায় অভিনয় করে ঢের প্রশংসা কুড়িয়েছেন তিনি। এখন রুপালি পর্দা দাপিয়ে বেড়ানোর স্বপ্ন দেখছেন বাঁধন। অনেক কাঠখড় পুড়িয়ে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ সিনেমার মাধ্যমে সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছিল।

সম্প্রতি ঢাক-ঢোল পিটিয়ে এই সিনেমার মহরত ও নায়িকা হিসেবে বাঁধনের নামও ঘোষণা করা হয়। কিন্তু হঠাৎ করেই এই স্বপ্নে কালো মেঘ জমেছে। আজ মঙ্গলবার জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজে বলা হয়, ব্যক্তিগত কারণে ‘দহন’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে পারছে না বাঁধন। এজন্য সিনেমাটি থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি। এ প্রসঙ্গে রাইজিংবিডির সঙ্গে কথা বলেন বাঁধন। এ আলাপচারিতার বিশেষ অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো।

জে বি : জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, ‘দহন’ সিনেমা থেকে সরে যাচ্ছেন। কিন্তু আপনি কেন সরে দাঁড়াচ্ছেন?
বাঁধন : শুটিং শিডিউল মিলছে না বলেই কাজটি করছি না। এটাই ঠিক। আমার ব্যক্তিগত জীবন খুব বেশি সহজ নয়। সব কিছু সামলে নিয়েই কাজ করতে হয়। সব মিলিয়ে ওই সময় আমি শুটিং করতে পারব না। সিনেমাটির কাজ এখন থেকে শুরু হওয়ার কথা ছিল। এজন্য এবারের ঈদে আমি কোনো কাজও করিনি। এই জায়গা থেকে আমার সেক্রিফাইজ অনেক ছিল। জাজ মাল্টিমিডিয়ারও অনেক আগ্রহ ছিল। সব মিলিয়ে কাজটি হয়নি। ইনশাল্লাহ জাজের অন্য ভালো কোনো কাজ করব।

জে বি : যতদূর জানি, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে আপনার পারিবারিক একটা সম্পর্ক তৈরি হয়েছে। এ ক্ষেত্রে আপনাদের সর্ম্পকে কোনো প্রভাব ফেলবে কিনা?
বাঁধন : কাজের মাধ্যমে জাজের সঙ্গে আমার পরিচয়। কিন্ত এখন আমরা পরিবার হয়ে গেছি। সঠিক সময় শিডিউল দিতে পারব না বলেই কাজটি ছেড়ে দিয়েছি। আমি চাই না কোনো কারণে পরিবারের মধ্যে ঝামেলা হউক। জীবনে বিভিন্ন রকম সমস্যার সম্মুখীন হয়েছি। আমার পাশে আমার সহকর্মী, মিডিয়াকর্মী, সাংবাদিক ভাই-বোনদের যেভাবে পেয়েছি সেটা সত্যিকার অর্থে একটা মাইলফলক। অনেকে বলেন, কেউ কারো আপন নয়। কিছু কিছু ক্ষেত্রে আমিও পাইনি। যে আমার লাইফ পার্টনার ছিল সেই আমার সঙ্গে অনেক কিছু করেছে। কিন্তু আমি অনেক মানুষ পেয়েছি, যারা আমার কিছু না কিন্তু আমার জন্য অনেক কিছু করেছেন। তাদের মধ্যে জাজ একটি। জাজ আমাকে অনেক সার্পোট করেছে। এটা আমার জন্য অ্যাসিভমেন্ট। কিন্তু এই সিনেমাটি করতে পারিনি এটা আমার দুর্ভাগ্য। ভবিষ্যতে ইনশাল্লাহ ভালো কিছু হবে।

জে বি : আপনি বলছেন জাজ আপনার জন্য অনেক কিছু করেছে। কিন্তু সেই জাজের জন্য আপনি শিডিউল ম্যানেজ করতে পারলেন না?
বাঁধন : দেখেন আমি কিন্তু এবারের ঈদের কোনো কাজ করিনি। আমার সেক্রিফাইজটা অনেক বেশি। কারণ আমার জায়গায় উনারা (জাজ) যদি দশজনকে নিতে চান, তা হলে দশজনই এই সিনেমা করার জন্য রেডি থাকবেন। কাজ ভালো, প্রোডাকশন ভালো, চিত্রনাট্য ভালো। সবই ভালো। আমার জন্য এটা বড় ধরনের সিদ্ধান্ত। নিশ্চয়ই ওই ধরনের কোনো সমস্যার সম্মুখীন হয়েছি, যার কারণে এই সিদ্ধান্ত নিয়েছি।

জে বি : বার বার বলছেন ভবিষ্যতে ভালো কিছু হবে। তবে কি জাজের নতুন কোনো প্রজেক্টে খুব শিগগির যুক্ত হচ্ছেন?
বাঁধন : জাজের সঙ্গে আমার কাজ করার ইচ্ছে আছে। তাদের সঙ্গে আমার সর্ম্পকটাও পরিবারের মতো। সে হিসেবে আমরা কাজ করব। কিন্তু খুব শিগগির হচ্ছে কিনা তা এখই বলতে পারছি না। অপেক্ষায় থাকুন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ