Home > বিনোদন > সাগর-সানাইয়ের ‘ময়নার ইতিকথা’

সাগর-সানাইয়ের ‘ময়নার ইতিকথা’

বিনোদন প্রতিবেদক : সাগরের পাশে সানাইয়ের সুর, কি দারুণ রোমান্টিক পরিবেশ! কাল্পনিক এমন ভাবনার মতো ‘সুপার হিরো’ খ্যাত সাগর ও নবাগত নায়িকা সানাইকে রোমান্স করতে দেখা যাবে। সাগর পাড়ে সানাইয়ের সুরের মতো ‘ময়নার ইতিকথা’ সিনেমায় তাদের জুটিও রোমান্টিক পরিবেশ সৃষ্টি করবে বলে রাইজিংবিডিকে জানালেন সানাই।

‘ময়নার ইতিকথা’ সিনেমাটির কাহিনিকার ও পরিচালক তরুণ নির্মাতা বাবু সিদ্দিকী। সংলাপ, চিত্রনাট্য ও গীত রচনা করেছেন আহমেদ ইউসুফ সাবের। গত ১১ এপ্রিল থেকে ১৭ এপ্রিল পর্যন্ত গাজীপুরে সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে।

‘ময়নার ইতিকথা’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন সানাই। এতে তাকে ময়না চরিত্রে দেখা যাবে। ময়না অন্ধ ও সুন্দরী। তার অন্ধত্বের দুর্বলতা মনে করে নানা ফন্দি আঁটে সুযোগ সন্ধানীরা। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এভাবেই এ সিনেমার গল্প এগিয়েছে।

এ প্রসঙ্গে সানাই রাইজিংবিডিকে বলেন, ‘গ্রাম্য পরিবেশে এই সিনেমার শুটিং করেছি। অন্ধের চরিত্রে অভিনয় করে নতুন অভিজ্ঞতা অর্জন করেছি। চরিত্রটি ফুটিয়ে তুলতে বেশ কষ্ট করতে হয়েছে। নিজের সবটুকু দেয়ার চেষ্টা করেছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

এর আগে সানাই কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। যদিও এর একটি সিনেমার কাজ এখন পর্যন্ত শেষ হয়নি। এ নিয়ে বিভিন্ন সময় আলোচনায় এসেছেন তিনি। তবে বিভিন্ন কারণে তাকে পড়তে হয়েছে সমালোচনার মুখেও।

মোস্তাফিজুর রহমান বাবুর ‘প্রতীক্ষা’, ‘প্রতিশোধ’, বাবু সিদ্দিকীর ‘সুপ্ত আগুন : দ্য হিডেন ফায়ার’ এবং দেওয়ান নাজমুলের ‘শালবনের মহুয়ার কথা’ সিনেমায় চুক্তিবদ্ধ হন সানাই।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ