Home > বিনোদন > আমাদের ডিভোর্স গত বছরই হয়েছে : স্পর্শিয়া

আমাদের ডিভোর্স গত বছরই হয়েছে : স্পর্শিয়া

বিনোদন ডেস্ক :

টেলিভিশন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। নির্মাতা রাফসানআহসানের সঙ্গে দুই বছর আগে সংসার পেতেছিলেন। ২১ আগস্ট পারিবারিক আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন তারা। কিন্তু সম্প্রতি বিষয়টি প্রকাশ পায়। তবে তারও অনেক আগেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন স্পর্শিয়া।

অর্চিতা স্পর্শিয়া রাইজিংবিডিকে বলেন, ‘২০১৫ সালের ১ অক্টোবর আমরা বিয়ে করি। এরপর এক বছর সংসার করেছি অর্থাৎ ২০১৬ সালের অক্টোবর পর্যন্ত। ২০১৬ সালের নভেম্বর থেকে আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই এবং আলাদা থাকতে শুরু করি। আসলে আমাদের ডির্ভোস গত বছরই হয়েছে। আগস্টে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ হলো।’

 

বিচ্ছেদের সিদ্ধান্ত কেন নিলেন জবাবে স্পর্শিয়া বলেন, ‘কোনো মেয়েই তার সংসার ভাঙতে চায় না। সবাই সংসার করতে চায়। আর বিচ্ছেদের জন্য অবশ্যই একাধিক কারণ রয়েছে। তবে আমি নির্ধারিত কোনো কারণ উল্লেখ করতে চাই না। রাফসানকে নিয়ে কোনো অভিযোগও করতে চাই না। আমি চাই না কালকে রাফসানের সঙ্গে দেখা হলে আমাদের মুখ কালাকালি হোক। সত্যিকার অর্থে আমাদের মিল হচ্ছিল না। যেহেতু সমস্যা হচ্ছিল তাই আগে-ভাগেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। কারণ পাঁচ বছর পরেও যদি আমাদের সংসার ভেঙে যায় তা হলে সেটা আগে করাই ভালো। আমিও সেটাই করেছি।’

‘রাফসান তৃতীয় কোনো ব্যক্তিকে আমাদের বিচ্ছেদের জন্য দায়ী করেছে। আসলে তৃতীয় ব্যক্তি বলতে ও আমার মাকে বুঝাতে চেয়েছে। কিন্তু আমার মায়ের জন্য আমি এই সিদ্ধান্ত নিইনি।’ বলেন, স্পর্শিয়া।

 

মিউজিক ভিডিওর কাজ করতে গিয়ে স্পর্শিয়া রাফসানের পরিচয়। পারিবারিকভাবে ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর তাদের বাগদান হয়। ১ অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

স্পর্শিয়া বর্তমানে টেলিভিশন নাটক-টেলিফিল্ম ও চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ভালো গল্প পেলে তবেই নাটক-টেলিফিল্মে কাজ করছেন তিনি। এখন থেকে মাসে ১৫ দিন কাজ করার পরিকল্পনা করেছেন। বাকি ১৫ দিন ঘুরে বেড়াতে চান। পৃথিবীটা ঘুরে দেখতে চান বলেও জানান এই অভিনেত্রী। স্পর্শিয়া অভিনীত ‘বন্ধন’ সিনেমার শুটিং ইতিমধ্যে পঞ্চাশ ভাগ শেষ হয়েছে। বাকি শুটিং খুব শিগগির শুরু করবেন। এছাড়া আরেকটি সিনেমার কাজ করছেন তিনি। সিনেমা সংশ্লিষ্টদের বারণ থাকার কারণে সিনেমাটির নাম জানাতে নারাজ এই অভিনেত্রী।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ