Home > বিনোদন > প্রিয় তারকাদের বিয়ের গল্প এবং তাদের বিয়ের ছবি এক নজরে দেখে নিন

প্রিয় তারকাদের বিয়ের গল্প এবং তাদের বিয়ের ছবি এক নজরে দেখে নিন

প্রিয় তারকাদের নিয়ে সবারই একটু বেশি কৌতুহল থাকে। তারা কখন কী করেন, তাদের পারিবারিক অবন্থা কেমন, তারা কিভাবে চলাফেরা করেন। এগুলো জেনে অনেকে তাদের মতো করে লাইফস্টাইল সাজিয়ে নেন। আজ আপনার প্রিয় শোবিজ তারকাদের বিয়ের খবর নিয়ে আয়োজন।

শোবিজ অঙ্গনে বিয়ে বা বিবাহ বিচ্ছেদের মত খবর হরহামিসেই শুনতে পাওয়া যায়। কিন্তু এর নেপথ্যের সঠিক কারণ পাওয়া যায়নি। আজকে জেনে নিন আমাদের দেশের ৮ তারকাদের প্রেমের গল্প আর বিয়ের গল্প।

শাবনূর-অনিক মাহমুদ: ২০১১ সালের ৬ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদের সঙ্গে শাবনূরের আংটি বদল হয় এবং ২০১২ সালের ২৮ ডিসেম্বর তাকে বিয়ে করেন। তিনি অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন ও নাগরিকত্ব লাভ করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি ১ম ছেলে সন্তানের মা হন। তার ছেলের নাম আইজান নিহান।

হৃদয় খান-সুজনা: হৃদয় খান ২০১০ সালে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর এর প্রেমে পড়েন। প্রায় তিন বছর প্রেম করার পর ২০১৪ সালের ১ আগস্ট দু’জনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন । কিন্তু বিয়ের পর দাম্পত্য কলহের জের ধরে ৬ এপ্রিল ২০১৫ সালে একে অপরের থেকে বিচ্ছেদ হয়ে যান।

শাকিব-অপু: ২০০৮ সালে ১৮ এপ্রিল বিয়ে করেছেন বাংলা চলচ্চিত্রের এই সফল জুঁটি। দীর্ঘদিন অন্তরালে থাকার পর সশরীরে সামনে এলেন অপু বিশ্বাস। জানালেন শাকিবের সঙ্গে তার বিয়ের খবর। অপু বলেছেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল আমাদের বিয়ে হয়েছে। শাকিবের ঢাকার বাসায় এই বিয়ে হয়। পরিবারের কাছের লোকজন সেই বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ের সময় আমার নাম হয় অপু ইসলাম খান। শাকিবের ইচ্ছাতেই এতদিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছে।

সাকিব আল হাসান-শিশির: ১২.১২.১২ এই স্মরণীয় দিনেই প্রেমিকা শিশিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের সঙ্গে শিশিরের পরিচয় ২০১০ সালে ইংল্যান্ডে এক অনুষ্ঠানে। শিশির স্নাতক পরীক্ষা শেষে বেড়াতে যান ইংল্যান্ডে। ওই সময় সাকিব উস্টারশায়ারে কাউন্টি ক্রিকেট খেলতে যান। এক অনুষ্ঠানে দুজনের দেখা। প্রথম দেখাতে ভালো লাগা। এরপর আলাপচারিতা এবং প্রেম।

তামিম ইকবাল-আয়েশা সিদ্দিকা: ২০১৩ সালের জুন মাসে ছোটবেলার প্রেমিকা আয়েশা সিদ্দিকার সঙ্গে ঘর বাঁধেন তামিম ইকবাল। শোনা যায়, চট্টগ্রাম সানশাইন গ্রামার স্কুলে পড়ার সময়ই দু’জন দু’জনার প্রেমে পড়েন। তবে তখন তা ছিল বেশ গোপনে। আয়েশা মালয়েশিয়া থেকে মাস্টার্স শেষ করে দেশে ফিরে ঢাকায় একটি ব্যাংকে যোগ দেন। বিয়ের আগে সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালে টেলিভিশন ক্যামেরায় আয়েশা এবং তামিমকে একসঙ্গে প্রথম প্রকাশ্যে দেখা যায়।

তাহসান-মিথিলা: তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। বিয়ের পর এ জুটি একাধিক নাটকে অভিনয় করেছেন। ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেন সমাপয়েত’ নাটকসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন এই জুটি। নাটক ছাড়াও এ জুটি একসঙ্গে গানও গেয়েছেন। তাহসান ও মিথিলা যৌথভাবে তাঁদের বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। সাবেক এই দম্পতির বিচ্ছেদের বিষয়টি তাঁদের অনেক ভক্তই সহজভাবে মেনে নিতে পারছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁরা এ বিষয়ে তাঁদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

মাহি-পারভেজ মাহমুদ: জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। যার আসল নাম শারমীন আক্তার নিপা। অনেকটা হুট করেই বিয়ের পিঁড়িতে বসেছেন আলোচিত এই নায়িকা। পাত্র সিলেটের মাহমুদ পারভেজ অপু। যিনি পেশায় ব্যবসায়ী। তবে অপুর এই ব্যবসায়িক পরিচয়ের বাইরে আরেকটি চমকপ্রদ পরিচয় রয়েছে। অপু বনেদি রাজনৈতিক পরিবারের সন্তান।

নিলয়-শখ: গত ৭ জানুয়ারি বৃহস্পতিবার পারিবারিক ভাবে বিয়ের কাজটি সেরে ফেলেন তাঁরা। তবে বিয়ের আগে গোপনে প্রেমের গল্পটা শেষ করেনে তাঁরা। এই দম্পতির বিবাহ বিচ্ছেন নিয়ে বতর্মানে চলছে নানা গুঞ্জন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ