Home > বিনোদন > শ্রদ্ধাই প্রভাসের নায়িকা

শ্রদ্ধাই প্রভাসের নায়িকা

বিনোদন ডেস্ক :

বাহুবলি সিনেমাখ্যাত জনপ্রিয় অভিনেতা প্রভাস। এ অভিনেতার পরবর্তী সিনেমা সাহো। সিনেমাটি ঘিরে দর্শকের মধ্যে বেশ উৎসাহ তৈরি হয়েছে। ইতোমধ্যে প্রকাশিত সিনেমাটির টিজার, যা দর্শকের আগ্রহ আরো বাড়িয়ে দিয়েছে।

সাহো সিনেমাটির নায়ক হিসেবে প্রভাসের নাম চূড়ান্ত থাকলেও এর প্রধান নারী চরিত্রে কে থাকছেন তা নিয়ে অনেকদিন ধরেই চলছে নানা জল্পনা। সিনেমাটির নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে শ্রদ্ধা কাপুর ও দিশা পাটানিকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় তাদের বাদ দেওয়া হয়। এ ছাড়া প্রভাসের নায়িকা চরিত্রে ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে বলেও গুঞ্জন ওঠে।

এরপর বাহুবলি সিনেমায় প্রভাসের সহ-অভিনেত্রী আনুশকাকে সাহো সিনেমাটির প্রস্তাব দেওয়া হয়। শোনা যায়, তিনি রাজিও হয়েছিলেন। কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়ান তিনি। তার অন্য একটি তামিল সিনেমার সঙ্গে শিডিউল মিলে যাওয়ায় এ সিদ্ধান্ত নেন তিনি। এরপর গুঞ্জন ওঠে সাহো সিনেমাটিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেজকে। তবে সর্বশেষ সিনেমাটির নায়িকা হিসেবে শ্রদ্ধা কাপুরের নামা চাউর হতে থাকে। কিন্তু এ নিয়ে নির্মাতাদের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। অবশেষে সাহো সিনেমার প্রযোজক জানালেন, শ্রদ্ধাই হচ্ছেন প্রভাসের নায়িকা।

এ প্রসঙ্গে সাহো সিনেমার প্রযোজক বলেন, ‘শ্রদ্ধা সিনেমার চরিত্রটির জন্য সম্পূর্ণ উপযুক্ত। আমরা তাকে সিনেমাটিতে নিতে পেরে খুবই উচ্ছ্বসিত। সাহো হিন্দিতে প্রভাসের প্রথম সিনেমা, সুতরাং এটি আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। এটি খুবই অ্যাম্বিসিয়াস প্রজেক্ট এবং আমরা এতে বেশ কিছু অ্যাকশন দৃশ্য দেখতে পাবো।’

সাহো সিনেমাটি প্রভাসের প্রথম হিন্দি ভাষার সিনেমা কারণ এতে সরাসরি হিন্দিতে শুটিং করবেন তিনি। কোনো ডাবিং করা হবে না। এছাড়া তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

ইউরোপ, দুবাই, আবুধাবি, হায়দরাবাদ এবং মু্ম্বাইয়ে সাহো সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে। এটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এতে আরো অভিনয় করছেন নীল নিতীন মুকেশ। সাহো সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ