হৃতিকের প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন স্ত্রী সুজান

জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। প্রায় এক দশক আগে সুজান খানের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। বর্তমানে অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে এই অভিনেতার প্রেমের গুঞ্জন বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে।

সাবার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি হৃতিক। তবে দুজনকে একাধিকবার রেস্তোরাঁয় ডিনার ও রাস্তায় হাতে হাত রেখে হাঁটতে দেখা গেছে। বলিউডের গুঞ্জন বলছে, হৃতিক-সাবার প্রেম নাকি দুই মাস ধরে চলছে। আর এবার সাবার ভূয়সী প্রশংসা করলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান।

মডেল-অভিনেত্রীর পাশাপাশি সাবা একজন গায়িকাও। প্রায়ই বিভিন্ন ইভেন্টে গান গাইতে দেখা যায় তাকে। সে রকমই এক অনুষ্ঠানে হাজির ছিলেন সুজান। সাবার সেই গানের অনুষ্ঠানের ছবি ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করে সুজান লিখেছেন, ‘কী সুন্দর এক সন্ধ্যা। তুমি ভীষণ গুণী সাবা।’

অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল মুম্বাইয়ের সোহো হাউজে। সুজানের প্রশংসার পাল্টা কৃতজ্ঞতা ফিরিয়ে দিয়েছেন সাবাও। লিখেছেন, ‘থ্যাংকস মাই সুজি, কাল তুমি এসেছিলে আমি ভীষণ খুশি হয়েছি।’

সাবার বর্তমান বয়স ৩২। ২০০৮ সালে ‘দিল কাবাডি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর ২০১১ সালে ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ এবং ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। বর্তমানে ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

সাবা এর আগে অভিনেতা নাসিরউদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে লিভ টুগেদার সম্পর্কে ছিলেন। কয়েক বছর আগে সেই সম্পর্ক ভেঙে যায়।

এদিকে ২০১৪ সালে সুজান খানের সঙ্গে ডিভোর্সের পর দুই সন্তানকে নিয়েই থাকেন হৃতিক। কিন্তু ডিভোর্স হলেও হৃতিক-সুজান দু’জন মিলে প্রায়ই সন্তানদের সঙ্গে সময় কাটান। এছাড়া পরস্পরের পারিবারিক অনুষ্ঠানেও যোগ দেন তারা। সম্প্রতি গুঞ্জন শোনা যায়, ‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই টিভি অভিনেতা আর্সলান গোনির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সুজান।

হৃতিকের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার’। ২০১৯ সালে মুক্তি পায় এটি। তার পরবর্তী সিনেমা ‘ফাইটার’। বর্তমানে তামিল ভাষার ‘বিক্রম বেদা’ সিনেমার হিন্দি রিমেক নিয়ে ব্যস্ত এই অভিনেতা। এছাড়া ‘কৃষ-ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে।

%d bloggers like this: