শুভ খুঁজছেন তাহসানের পাত্রী

২০০৬ সালের ৬ আগস্ট বিয়ে করেন কণ্ঠশিল্পী তাহসান ও রাফিয়াথ রশীদ মিথিলা। আনুষ্ঠানিক এক ঘোষণার মাধ্যমে ২০১৭ সালের ২০ জুলাই তাহসান দীর্ঘ ১১ বছরের সেই সংসার জীবনের ইতি টানেন। এরপর মিথিলা নতুন করে সংসার শুরু করলেও এখনো একা এই শিল্পী।

পরিবার থেকে তাহসানকে আবারো বিয়ে করতে বলছেন—এ কথা আগেই জানিয়েছেন তাহসান। তবে সত্যি সত্যি বিয়ের বিষয়ে কতটা গুরুত্ব দিচ্ছেন তা ধোঁয়াশার মধ্যে ছিল। এবার তাহসান নিজেই জানালেন—তার পাত্রী খোঁজার দায়িত্ব দিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভকে। ইনস্টাগ্রামে তাহসানের একটি মন্তব্যে এমনটা জানা যায়।

তাহসানের এক ইনস্টাগ্রাম পোস্টের নিচে শুভ কমেন্ট করেন, ‘ম্যারি মি তাহসান’। হঠাৎ এমন মন্তব্যে অনেকেই অবাক হয়েছেন। আর এটি শুভর কোনো ভুয়া অ্যাকাউন্টও নয়। কারণ তাহসান ফিরতি মন্তব্যে তা পরিষ্কার করেছেন। আর সঙ্গে নিজের পাত্রী খোঁজার বিষয়টিও জানান তিনি। শুভর উদ্দেশ্যে তাহসান লিখেন, ‘থাপ্পড় খাবি কিন্তু। তুই না আমার বউ খুঁজে দিবি!’ এরপর থেকেই জোর গুঞ্জন চলছে বিয়ে করতে যাচ্ছেন তাহসান।

তাহসানের বিয়ের খবরের জন্য আপাতত অপেক্ষা করা ছাড়া বিকল্প উপায় নেই। তবে তাহসান-শুভর ব্যক্তিগত সম্পর্ক খুবই গভীর। কারণ তাহসান-শুভ কেউ-ই যখন প্রতিষ্ঠিত হননি তখন থেকেই তাদের সম্পর্ক। এখনো তা অটুট রয়েছে।

%d bloggers like this: