শীতার্ত মানুষের পাশে মিশা-জায়েদ

শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী মিশা সওদাগর ও চিত্রনায়ক জায়েদ খান।

আগামী ২৬ জানুয়ারি বিএফডিসির ১ নম্বর ফ্লোরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করছেন। এ সময় চলচ্চিত্রের সিনিয়র শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত থাকবেন বলে রাইজিংবিডিকে জানান চিত্রনায়ক জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘আমরা সব সময় চলচ্চিত্র ও শিল্পীদের পাশে রয়েছি। চলচ্চিত্র শিল্পকে বাঁচাতে বিভিন্ন আন্দোলনে অংশ নিয়েছি। বিশেষ করে অশ্লীল সিনেমা বন্ধ, ভিডিও পাইরেসি বন্ধ, ভারতীয় সিনেমা এ দেশে মুক্তি বন্ধের দাবি জানিয়ে আন্দোলন করে আসছি। এছাড়া দুস্থ শিল্পীদের পাশে থেকেছি। এবার শীর্তাতদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করছি।’

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন ‘বাংলাদেশ শিল্পী সমিতি’। আগামী বছরের ফেব্রুয়ারিতে মেয়াদ শেষ হবে শিল্পী সমিতির বর্তমান কমিটির। এরপরই ৯০ দিনের মধ্যে নতুন কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে।

ঢাকাই চলচ্চিত্র ও চলচ্চিত্র শিল্পীদের স্বার্থ রক্ষায় ‘নীতিগতভাবে আমরা এক’ স্লোগানকে সামনে রেখে আসছে ২০১৭-১৮ শিল্পী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন এ দুই অভিনেতা। দ্বি-বার্ষিক এই নির্বাচনে সভাপতি পদে খল অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান প্রতিদ্বন্দ্বিতা করবেন।

%d bloggers like this: