শহিদের বিলাসবহুল বাড়ির অন্দর মহল

বলিউড অভিনেতা শহিদ কাপুর ভালোবেসে মীরা রাজপুতের সঙ্গে ঘর বেঁধেছেন। তার ঘর আলো করে এসেছে এক কন‌্যা ও এক পুত্র। ২০১৮ সালে এই দম্পতি মুম্বাইয়ের বান্দ্রায় ৫৬ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬৩ কোটি ৯৫ লাখ ২০ হাজার টাকা) মূল‌্যে একটি বাড়ি কিনেন।

বাড়িটি কেনার পর নির্মার্ণ কাজে হাত দেন শহিদ। দীর্ঘ ৪ বছর পর শেষ হয়েছে বাড়ির কাজ। অবশেষে নতুন বাড়িতে উঠলেন এই দম্পতি। ডুপ্লেক্স এই বাড়ির অন্দর মহলের ছবি প্রকাশ করেছেন মীরা। তাতে দেখা যায়— সাদা রঙের দেওয়ালে শোভা পাচ্ছে পেইন্টিং। বসার ঘরে পাতা রয়েছে দামি সোফা। সামনে সাজানো ফুলদানি। সোফায় রাজরানির মতো বসে আছেন মীরা রাজপুত।

 

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কয়েক দিন আগে নতুন বাড়িতে পূজার আয়োজন করা হয়। তারপর থেকে সেখানে স্থায়ীভাবে বসবাস শুরু করেছেন শহিদ। নতুন এ বাড়িতে ছয়টি গাড়ি পার্কিংয়ের সুব্যবস্থা রয়েছে। ৫০০ বর্গফুটের একটি বারান্দাও রয়েছে।

খুব বেশি সিনেমায় কাজ করতে দেখা যায় না শহিদ কাপুরকে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জার্সি’। তেলেগু ভাষার এ রিমেকে তার সহশিল্পী ছিলেন ম্রুনাল ঠাকুর, পঙ্কজ কাপুর। দীর্ঘ ৩ বছর পর এ সিনেমার মাধ্যমে গত এপ্রিল পর্দায় হাজির হন শহিদ। বর্তমানে তার হাতে রয়েছে ‘ব্লাডি ড্যাডি’ সিনেমার কাজ। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

%d bloggers like this: