লেডি কিলার মৌসুমী হামিদ

লাক্স তারকা অভিনেত্রী মৌসুমী হামিদ। নাটক ও চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। গল্পের প্রয়োজনে নানা চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। এবার লেডি কিলার চরিত্রে অভিনয় করলেন তিনি। আজ বুধবার রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান মৌসুমী হামিদ।

নাম ঠিক না হওয়া একক নাটকটি রচনা ও পরিচালনা করেছেন গোলাম সোহরাব দুদুল। এতে মৌসুমী হামিদের বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব।

নাটকের গল্পে তার চরিত্র প্রসঙ্গে মৌসুমী হামিদ রাইজিংবিডিকে বলেন, ‘আমি যে চরিত্রে অভিনয় করেছি সে আসলে ভাড়াটে খুনি। আমাকে ভাড়া করে আনা হয় একজনকে খুন করার জন্য। কিন্তু শেষ পর্যন্ত আমি ওই খুনটা করতে পারি না। এক পর্যায়ে দেখা যায়, যাকে খুন করার কথা তাকে খুন না করে বরং তার কাছেই খুনের পুরো পরিকল্পনার কথা বলে দিই। তারপর আসল খুনিকে খুঁজে বের করা হয়। পুরো চরিত্রে একটা থ্রিলিং আছে।’

তিনি আরো বলেন, ‘লাইট, মশাল জ্বালিয়ে লাস্ট ডে সারা রাত শুটিং করেছি। বিউটিফিকেশনের জন্য আলিশান এক আয়োজন করা হয়েছিল। শুটিংয়ে খুব মজা করেছি। নাটকের গল্পটা অধিকাংশ রাতের। এজন্য দেখা যেত দুপুরের পর পর শুটিং শুরু করতাম। আর লেট নাইট পর্যন্ত শুটিং চলত।’

শুটিংয়ের ফাঁকে সেলফিবন্দি অপূর্ব, মৌসুমী হামিদ, নির্মাতা দুদুলসহ অনেকে

নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ, জিয়াউল ফারুক অপূর্ব আর দীপক সুমন। এছাড়াও একটি চরিত্রে দেখা যাবে জুয়েলকে।

সম্প্রতি গাজীপুরের নাটকটির শুটিং শেষ হয়েছে। বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন মৌসুমী।

%d bloggers like this: