ভেস্তে গেছে প্যানেল, অটল মৌসুমী

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আগামী ২৫ অক্টোবর সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র কিনেছেন। আজ প্রার্থীরা মনোয়ন জমা দিবেন। এবার মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিলো। কিন্তু হঠাৎ করেই ভেস্তে গেছে মৌসুমী-তায়েব প্যানেল।

গতকাল থেকে প্যানেলের প্রার্থীদের ফোনে পাচ্ছেন না মৌসুমী। তাদের কেউ কেউ নির্বাচন করবেন না বলে জানিয়ে দিয়েছেন। তাই বাধ্য হয়ে মৌসুমী, ডিএ তায়েব স্বতন্ত্র নির্বাচন করবেন বলে নিশ্চিত করেন চিত্রনায়ক ওমর সানি।

এ প্রসঙ্গে ওমর সানি বলেন, ‘মৌসুমীর প্যানেলে অনেক মহারথি শিল্পী ছিলো। আজকে তারা কেউ নেই। কোনো এক অদৃশ্য ভয়ের কারণে তারা পিছু হটেছে। কিন্তু মৌসুমী অটল। সে নির্বাচন করবে। আমরা পিছ-পা হবো না। আমরা আশা করবো, শিল্পীরা আমাদের ভোট দিবেন। প্যানেল কোনো কথা নয়। ব্যক্তি হচ্ছে বিষয়।’

এছাড়াও আরো দু’একজন স্বতন্ত্র নির্বাচন করবেন বলেও জানা গেছে। তবে এবার মিশা-জায়েদ প্যানেলের অধিকাংশ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হবেন বলে ধারণা করা হচ্ছে। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন ইলিয়াস কাঞ্চন। এবার নির্বাচনে মোট ৪৪৯ জন ভোট দিতে পারবেন। মৌসুমী-তায়েব প্যানেল থেকে রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, পপিসহ অনেকেরই নির্বাচন করার কথা ছিলো। শেষ মুহূর্তে সরে দাঁড়িয়েছে তারা।

%d bloggers like this: