বলিউডে বছরজুড়ে যাদের প্রেম প্রেম খেলা

বছরজুড়ে আলোচনায় থাকেন বলিউড তারকারা। সিনেমার পাশাপাশি তাদের ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে চর্চা হয়। সম্পর্কে জড়িয়ে পড়ার কারণেও মিডিয়া মেতে ওঠে তাদের নিয়ে।

২০১৯ সালে বলিপাড়ায় তারকাদের প্রেম, বিয়ে নিয়ে নানা কানাঘুষা শোনা গেছে। অনেকে স্বীকার করতে বাধ্য হয়েছেন। অনেকে করেননি। তবে ডাল মে কুছ কালা হ্যায়- ঠিকই বোঝা গিয়েছে। এ বছর সম্পর্ক গড়েছেন যারা তাদের নিয়ে এই প্রতিবেদন।

পুলকিত সম্রাট-কৃতি খারবান্দা: অনেকদিন থেকেই গুঞ্জন উড়ছিল— অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী কৃতি খারবান্দা। কিন্তু শুরুতে তারা বিষয়টি অস্বীকার করেন। তবে চলতি বছর নভেম্বরে এক সাক্ষাৎকারে পুলকিতের সঙ্গে প্রেমের বিষয়টি স্বীকার করেন কৃতি।

সুশান্ত সিং রাজুপত-রিয়া চক্রবর্তী: চলতি বছর অন্যতম আলোচিত জুটি তারা। জানা যায়, প্রায় এক বছর ধরে প্রেম করছেন। তবে চলতি বছরেই সুশান্ত-রিয়ার প্রেমের সম্পর্কের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে। শোনা যাচ্ছে, বিয়ের পরিকল্পনাও করছেন তারা। যদিও প্রেম নিয়ে এখনো মুখে কুলুপ এঁটে আছেন এই জুটি।

আদর জেইন-তারা সুতারিয়া: স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমাখ্যাত অভিনেত্রী তারা সুতারিয়া। অভিনেতা আদর জেইনের সঙ্গে তার সম্পর্ক প্রেম পর্যন্ত গড়িয়েছে বলে বলিপাড়ায় গুঞ্জন আছে। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তারা সুতারিয়া বলেন, একসঙ্গে ঘুরতে ও সময় কাটাতে আমাদের ভালো লাগে। আদর আমার কাছে বিশেষ একজন এবং দুজনই খাবার খেতে অনেক পছন্দ করি। তাই আমরা বিভিন্ন রেস্তোরাঁয় যাই। গত দীপাবলীতে আমাদের পরিচয় হয়। আমাদের বেশ কয়েকজন মিউচুয়াল ফ্রেন্ড রয়েছে। আমরা পরস্পরের সঙ্গ উপভোগ করি।

সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি: এই জুটিকে নিয়ে বছরজুড়ে কানাঘুষা চলেছে। যদিও বিষয়টি এ জুটির কেউ স্বীকার করেননি। বরং, এ নিয়ে সিদ্ধার্থকে প্রশ্ন করা হলে ‘এক ভিলেন’ সিনেমাখ্যাত এ অভিনেতা বলেন, কিয়ারা আমার খুবই চমৎকার বন্ধু। ‘শেরশাহ’ সিনেমায় তার সঙ্গে অভিনয় করছি। তাই সে আমার সহশিল্পী। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে আমি খুবই খুশি।

আথিয়া শেঠি- লোকেশ রাহুল: বলিউড অভিনেত্রীদের সঙ্গে ভারতীয় ক্রিকেটাদের প্রেম নতুন নয়। এ তালিকায় যোগ হয়েছেন আরেক জুটি। ক্রিকেটার লোকেশ রাহুলের সঙ্গে না কি প্রেম করছেন অভিনেতা সুনীল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠি। প্রায়ই তাদের বিভিন্ন জায়গায় দেখা যায়। তবে বছরজুড়ে আলোচনায় থাকলেও প্রেমের কথা স্বীকার করেননি তারা।

কার্তিক আরিয়ান-অনন্যা পান্ডে: চলতি বছর ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা পান্ডে। অভিনেতা চাংকি পান্ডের মেয়ে হওয়ায় শুরু থেকেই আলোচনায় রয়েছেন। বলিউডের আরেক উঠতি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে অনন্যার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এ গুঞ্জন মোটেও সত্য নয় বলে জানিয়েছেন তারা।

ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ: অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন জোরাল হয় চলতি বছর অক্টোবরে। দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে হাজির হন তারা। এরপর থেকে বলিপাড়ায় তাদের প্রেম নিয়ে কানাকানি শুরু হয়। এছাড়া এর কয়েকদিন পর একসঙ্গে নৈশভোজে গিয়েছিলেন তারা। যদিও প্রেম নিয়ে হ্যাঁ অথবা না কোনো মন্তব্যই করেননি এই জুটি।

মৌনি রায়-সুরাজ নাম্বিয়ার: অভিনেত্রী মৌনি রায়। ভারতীয় টিভি সিরিয়ালে অভিনয় করেই বেশি খ্যাতি অর্জন করেছেন। তবে রুপালি পর্দাতেও এখন নিয়মিত তিনি। চলতি বছর অক্টোবরে গুঞ্জন ওঠে, সুরাজ নাম্বিয়া নামে দুবাই প্রবাসী এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মৌনি। এছাড়া নির্মাতা আয়ান মুখার্জির সঙ্গেও মৌনির প্রেমের গুঞ্জন শোনা গেছে এ বছর।

এছাড়া বছর জুড়ে প্রেম ও বিয়ের গুঞ্জনে আলোচনায় ছিলেন রণবীর কাপুর-আলিয়া ভাট, অর্জুন কাপুর-মালাইকা আরোরা, ফারহান আখতার-শিবানি ডাণ্ডেকর, আরবাজ খান-জর্জিয়া আদ্রিয়ানি, বরুণ ধাওয়ান-নাতাশা দালাল, সুস্মিতা সেন-রহমান শল, টাইগার শ্রফ-দিশা পাটানি জুটি।

%d bloggers like this: