পবনের জন্য ট্রলের শিকার কাজল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। অন্য তারকাদের মতো তিনিও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব। নতুন সিনেমার কাজ কিংবা অন্য যেকোনো বিষয় এই মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন তিনি।

এবার এই সামাজিক যোগাযোগমাধ্যমেই ট্রলের শিকার হলেন কাজল। তা-ও আবার দক্ষিণী সিনেমার অভিনেতা পবন কল্যাণকে কেন্দ্র করে এমন পরিস্থিতির মুখে পড়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী।

গত ২ সেপ্টেম্বর অভিনেতা পবন কল্যাণের জন্মদিন ছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে দক্ষিণী সিনেমার অনেক তারকা শিল্পীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু কাজল শুভেচ্ছা জানাননি। জন্মদিনে পবনকে কেন শুভেচ্ছা জানালেন না? এই প্রশ্নবাণে জর্জরিত করছেন কাজলকে!

টুইটে কাজলকে খোঁচা দিয়ে ভক্তরা লিখেছেন—কাজল যখন ক্যারিয়ারের খারাপ সময় পার করছিলেন, তখন এই পবন কল্যাণ তাকে ‘সরদার গাবার সিং’ সিনেমায় কাজের সুযোগ করে দেন। এর মাধ্যমে কাজলকে আবার লাইমলাইটে ফিরিয়ে আনেন পবন। অথচ সেই পবনের জন্মদিন ভুলে গেলেন কাজল!
কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কোমালি’। তামিল ভাষার এ সিনেমা গত বছরের ১৫ আগস্ট মুক্তি পায়। বর্তমানে তেলেগু ভাষার দুটি, তামিল ভাষার তিনটি ও হিন্দি ভাষার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে। কিন্তু করোনার তাণ্ডবে এখনো সব সিনেমার শুটিং বন্ধ রয়েছে।

%d bloggers like this: